OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রেললাইনে ইমারতির দ্রব্য, অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয়রা

06:02 PM Jan 08, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,কাকদ্বীপ:রাস্তার ধারে ইমারতি দ্রব্য থাকার কারণে নিত্যদিন দুর্ঘটনা ঘটছে।প্রশাসনকে জানিয়ে কোন লাভ হয়নি। ফলে ক্ষুব্ধ বাসিন্দারা সোমবার ট্রেন অবরোধ(Rail Block) করে। দক্ষিণ ২৪পরগনা জেলার কাকদ্বীপ বিধানসভার(Kakdwip Assembly) গঙ্গাধরপুরের রেল লাইনের কাজের সময় রেললাইনের পাতের ওপর স্টোনচিপস্ থাকার কারণে নিত্যদিন দুর্ঘটনা কবলে পড়ছে নিত্যযাত্রী সহ ছোট যানবাহন চালকরা। তার জন্য সেমাবার সকাল থেকে রেল অবরোধ করে বিক্ষোভ দেখায় গাড়িচালক সহ পথ চলতি মানুষজন।

তাদের দাবি দীর্ঘদিন ধরে এই রেল লাইনের চলাচলের রাস্তা বেহাল হয়ে পড়ে রয়েছে। যার কারণে অ্যাম্বুলেন্স কিংবা পথ চলতি মানুষদের চলাচলের অসুবিধা হচ্ছে ।যার কারণে বিক্ষোভ দেখায় এলাকার মানুষজন। তাদের দাবি, যতক্ষণ না রেলের কোন কর্তৃপক্ষ এসে সদুত্তর দিচ্ছে ততক্ষণ পর্যন্ত তাদের এই বিক্ষোভ চলবে । গঙ্গাসাগর মেলার(Gangasagar Fair) আগে সোমবার সকালে দীর্ঘক্ষণ বড়সড় বিক্ষোভের মুখে পরে রেল কর্তৃপক্ষ।

এরপর পুলিশের হস্তক্ষেপে রেল আধিকারিকরা ঘটনাস্থলে এসে ওই এলাকা থেকে অতি দ্রুত ইমারতির দ্রব্য সরানোর প্রতিশ্রুতি দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।তবে সপ্তাহের প্রথম দিনে সোমবার সকালে এই অবরোধের দরুণ শিয়ালদহ(Sealdaha) দক্ষিণ শাখায় স্বাভাবিক ট্রেন চলাচল বেশ কিছুক্ষণ ব্যাহত হয়।

Tags :
Kakdwip Rail BlockPublic Agitation Against Rail At Kakdwip
Next Article