For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কালিয়াচকে দিন দুপুরে ব্যাটারি বিস্ফোরণে আহত দুই বালক

06:53 PM Mar 10, 2024 IST | Subrata Roy
কালিয়াচকে দিন দুপুরে ব্যাটারি বিস্ফোরণে আহত দুই বালক
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা : লোকসভা নির্বাচনের দিনক্ষণ এখনো ঘোষণা হয়নি। তার আগে বিস্ফোরণে কাঁপলো মালদার কালিয়াচক। ঘটনায় আহত ২ বালক। তবে কিভাবে এই বিস্ফোরণ ঘটলো তা এখনো স্পষ্ট নয়। পরিবারের দাবি ব্যাটারি নিয়ে খেলা করার সময় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। মালদার কালিয়াচকের(Kaliyachak) বালিয়াডাঙ্গা আনসারি পাড়ায় বিস্ফোরণের ঘটনা ঘটে ।বিস্ফোরণে জখম হয় দুই বালক। আহত বালকরা চিকিৎসাধীন হাসপাতালে। জানা গেছে, রবিবার দুপুর নাগাদ হঠাৎ করে কালিয়াচকের বালিয়াডাঙ্গা আনসারি পাড়ায় বিস্ফোরণের ঘটনা ঘটে।

Advertisement

সেই বিস্ফোরণে দুই বালক গুরুতরভাবে জখম হয়। পরিবারের লোকজনেরা জখম বালকদের উদ্ধার করে প্রথমে সিলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ঘটনায় পরিবারবর্গ দাবী করেন, জখম বালকরা ব‍্যাটারি নিয়ে খেলছিল। তারা সাইকেলে ব্যাটারি(Battery) লাগিয়ে আলো জ্বালানোর চেষ্টা করছিল। ওই সময় আচমকা ব্যাটারিতে বিস্ফোরণ ঘটে। সেহ কারণেই তারা জখম হয়। এদিকে এই ঘটনার পরপরই কালিয়াচক থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে যায়। পাশাপাশি ঘটনাস্থলে ছুটে যান কালিয়াচকের এসডিপিও ফয়জাল রেজা। তিনি গোটা বিষয়টি খতিয়ে দেখেন। ব্যাটারি থেকে বিস্ফোরণ, নাকি অন্য কিছু তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করে বলে জানা গেছে।

Advertisement

ব্যাটারি দিয়ে বাল্ব জ্বালানো সহ বিভিন্ন কারসাজি দেখাতে গিয়ে ব্যাটারি বিস্ফোরণ হয়ে আহত হয় ২ বালক বলে দাবি আত্মীয়দের। ঘটনাটি ঘটে কালিয়াচকের বালিয়াডাঙ্গা (Baliyadanga)আনসারি পাড়ায়। আহতদের নাম নাসিম আখতার বয়স ১২ বছর, নুর আলাম বয়স ১০ বছর ও আনিস মোমিন বয়স পাঁচ বছর। দুর্ঘটনা ঘটার পর তড়িঘড়ি করে তিনজনকে নিয়ে যাওয়া হয় কালিয়াচকের সিলামপুর গ্রামীণ হাসপাতালে। এখানে প্রাথমিক চিকিৎসার পর আনিস মোমিনকে ছেড়ে দেওয়া হয় এবং দুজনকে পাঠানো হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে(Malda Medical College Hospital)। বর্তমানে আহত দুই বালক চিকিৎসাধীন হাসপাতালে। ব্যাটারি বিস্ফোরণের খবর পেয়ে ঘটনা স্তরে ছুটে যায় কালিয়াচক এসডিপিও ফয়সাল রেজা ও কালিয়াচক থানার আইসি(IC) সুমন রায়চৌধুরী। তিনি গোটা বিষয়টি খতিয়ে দেখেন। ব্যাটারি থেকে বিস্ফোরণ, নাকি অন্য কিছু তাও খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

Advertisement
Tags :
Advertisement