OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কালিয়াচকে রাতের অন্ধকারে বিএসএফের গুলিতে খতম তরতাজা যুবক

07:53 PM Feb 23, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে এক যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো শুক্রবার সকালে মালদা জেলার কালিয়াচক থানার (Kaliyachak P.S.)চুরি অনন্তপুরের কেয়ামত টোলা এলাকায়। মৃতদেহ আনা হয় ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে(Malda Hospital) মর্গে। পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে মৃত ওই যুবকের নাম মামুদ মিঞা বয়স (২০)বছর। পরিবারের রয়েছে বাবা ফারুক হোসেন। মামুদরা দুই ভাই। মামুর পরিবারের ছোট।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়ে ছিল । আজ সকালে ভারত বাংলাদেশ সীমান্তে চুরি অনন্তপুরে কেয়ামত টোলা এলাকায় ওই যুবকের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পরিবারের সদস্যরা। সেখান থেকে উদ্ধার করে তড়িঘরি মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। জরুরি বিভাগে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। মৃত মামুদ এর পরিবারের এক সদস্য জানায় বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বেরিয়েছিল মামুদ এরপর আর বাড়ি ফেরেনি।

শুক্রবার সকালে আমরা জানতে পারি ভারত - বাংলাদেশ সীমান্তে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে রয়েছে। সেইখান থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি জরুরি বিভাগে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। আমাদের অনুমান হয়তো পাচার করতে গিয়ে বিএসএফের গুলিতে মৃত্যু হয়েছে মামুদের। ক্রমাগত সীমান্ত এলাকায় বিএসএফের(BSF) গুলিতে মৃত্যুর ঘটনা বৃদ্ধি পাচ্ছে। যা নিয়ে আতঙ্কিত সীমান্ত এলাকার মানুষজন।

Tags :
Kaliyachak Youth Shoot OutMalda BSF Kill Smugglar
Next Article