OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মুক্তির দ্বিতীয় দিনে ১৫০ কোটি টাকা আয় প্রভাস- দীপিকার ‘কল্কি’

12:42 PM Jun 29, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ বড় পর্দায় ঝড় তুলেছে নাগ অশ্বিনের পরিচালিত সিনেমা কল্কি ২৮৯৮ এডি। মুক্তির দ্বিতীয় দিনে ভারত থেকেই  ১৫০ কোটি টাকা আয় করল এই সিনেমা। বলা বাহুল্য, ছবিটি মুক্তির আগেই সিনেমা বিশেষজ্ঞরা হিসাব করেছিলেন  এই ছবি ৫০০ কোটি পার করবে। আর মুক্তির পর থেকেই দেখা গেল ছবিকে কেন্দ্র করে দক্ষিণী রাজ্যের ভক্তদের মধ্যে বেড়েছে উত্তেজনার পারদ।

দক্ষিণ ভারতের প্রায় প্রতিটি সিনেমা হলে চলছে প্রভাস- দীপিকার অভিনীত কল্কি। দ্বিতীয় দিন প্রেক্ষাগৃহে গিয়ে  নাইট শোতে দর্শকরা বেশি দেখছেন  কল্কি । পরিসংখ্যান অনুসারে, এই সিনেমা দেখতে মর্নিং শোতে যাচ্ছেন  ৪৮ .৫৫ %, বিকেলের শোতে   ৫৯ .১২ %, সন্ধ্যেতে ৬৯.৪৬% আর নাইট শোতে  ৮২.৯৫ %।

অনস্ক্রীনে অমিতাভ বচ্চন আট ফুট লম্বা অশ্বত্থামার ভূমিকায় অভিনয় করেছেন। যার বয়স ৬,০০০ বছর বেশি। প্রাচীন ভারতীয় গ্রন্থগুলির দেবদত্ত পট্টনায়ক-গ্রেড জ্ঞানেরও প্রয়োজন নেই যে কল্কি ভগবান বিষ্ণুর চূড়ান্ত এবং ত্রাণকর্তা অবতারকে বোঝায়। যার মধ্যে ভগবান শ্রীকৃষ্ণ একজন ছিলেন- কুরুক্ষেত্রের যুদ্ধে পাণ্ডবদের সঙ্গে কৌরবদের যুদ্ধ দেখানো হয়েছে। এখানে নায়ক একজন, ভৈরব, বহু সহস্র বছর পরে, ভদ্র বফুনারিকে দেওয়া হয়েছে। 'কল্কি 2898 এডি' ছবিতে কাস্ট ফি সম্পর্কে একটি প্রতিবেদন বলা হয়েছে, ফিল্মের সামগ্রিক বাজেট ৬০০ কোটি। প্রভাস, যিনি 'আদিপুরুষ' "-এ তার ভূমিকার জন্য প্যান হয়েছিলেন, তিনি নাগ অশ্বিনের পরিচালনায় ৮০ কোটি রুপি চার্জ করেছেন। এটি তার পরিচিত পারিশ্রমিক ১৫০ কোটি টাকার থেকে কম। অন্যদিকে, দীপিকা, বিগ বি এবং কমলকে ২০ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছিল।

Tags :
Box OfficeDeepika PadokoneKalki 2898 AD box office
Next Article