OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রথম দিনেই 'RRR'-এর রেকর্ড ধূলিসাৎ! 'কল্কি'তে প্রভাসের থেকে কত কম পারিশ্রমিক পেলেন দীপিকা?

অন্যদিকে, দীপিকা, বিগ বি এবং কমলকে ২০ কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হয়েছিল। ছবিতে পরিচালক নাগ অশ্বিন মহাভারত নিয়ে নতুন দৃষ্টিভঙ্গির ইঙ্গিত দিয়েছেন।
05:56 PM Jun 27, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: মুক্তির দিনেই সকল রেকর্ড এক্কেবারে তছনছ করে দিল প্রভাস-দীপিকার দক্ষিণী সিনেমা কল্কি 2898 AD। যদিও ছবি মুক্তির আগেই বিশেষজ্ঞরা সকল হিসেব নিকেশ একেবারে কষিয়ে ফেলেছিল যে, এই ছবি ৫০০ কোটি পার করবে। সকাল থেকেই ছবি ঘিরে দক্ষিণী রাজ্যে ভক্তদের মধ্যে ব্যপক উত্তেজনা শুরু হয়েছে। ভোর থেকে দক্ষিণী রাজ্যগুলির প্রেক্ষাগৃহে কল্কি চলছে। আতশবাজি ফাটিয়ে প্রভাসকে বরণ করে নিয়েছেন ভক্তরা। ছবিতে প্রভাস-দীপিকার পাশাপাশি অমিতাভ বচ্চন, কমল হাসান, শাশ্বত চট্টোপাধ্যায়-সহ একাধিক আআকনিক তারকারা রয়েছেন। নাগ অশ্বিনের ভবিষ্যতে কল্প বিজ্ঞানে আঁকা এই ছবি। অগ্রিম বুকিংয়েই ছবি প্রায় ৫৫ কোটি টাকা আয় করে বক্সঅফিসে ঝড়ের আভাস দিয়েছিল। আর একদিনেই এখনও পর্যন্ত ৩৩ কোটি কামিয়ে ফেলেছে এই ছবি।

বিশেষজ্ঞরা বলছে, সপ্তাহান্তেই এই ছবি ২০০ কোটি আয় করতে পারে। তার মধ্যে শুধু ভারতেই ১২০-১৪০ কোটি আয় হবে এই ছবির। যা কিনা 'RRR'-এর রেকর্ডও একেবারে গুঁড়িয়ে দিতে পারে। তবে দক্ষিণী রাজ্যগুলির তুলনায় মুম্বই কিংবা দিল্লীতে এই ছবির টিকিট বুকিং কিছুটা ধীর গতিতে চলছে। ফিল্মের সামগ্রিক বাজেট ছিল ৬০০ কোটি। তাহলে এখানে তারকাদের সকলের পারিশ্রমিক কত ছিল, চলুন জেনে নেওয়া যাক! প্রভাস , যিনি 'আদিপুরুষ'-এ তার ভূমিকার জন্য প্যান হয়েছিলেন, তিনি নাগ অশ্বিন পরিচালনার জন্য ৮০ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়। অন্যদিকে, দীপিকা, বিগ বি এবং কমলকে ২০ কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হয়েছিল। ছবিতে পরিচালক নাগ অশ্বিন মহাভারত নিয়ে নতুন দৃষ্টিভঙ্গির ইঙ্গিত দিয়েছেন। গল্পটি প্রতিষ্ঠিত পৌরাণিক কাহিনীর পাশাপাশি কল্পবিজ্ঞানের উপাদানগুলিকে অন্তর্ভুক্ত করতে পারে।

হিন্দু ধর্মগ্রন্থ অনুসারে, কল্কি , বিষ্ণুর ভবিষ্যদ্বাণীকৃত দশম এবং শেষ অবতার, বর্তমান যুগের কলিযুগের অন্ধকারের মধ্যে আশার আলো দেখায়। ম্যাগনাম ওপাসটিতে অমিতাভ বচ্চনকে সর্বশক্তিমান 'অশ্বত্থামা' হিসেবে দেখানো হয়েছে, মহাভারতের একটি গুরুত্বপূর্ণ চরিত্র। গুরু দ্রোণাচার্যের পুত্র অশ্বত্থামা একজন শক্তিশালী ব্যক্তিত্ব। তিনি অভিমন্যুর অনাগত সন্তানকে লক্ষ্য করেছিলেন ব্রহ্মাস্ত্র। এই কাজের দ্বারা ক্ষুব্ধ হয়ে, ভগবান শ্রীকৃষ্ণ অশ্বত্থামাকে অমরত্ব, দারিদ্র্য এবং একটি ক্ষতবিক্ষত ক্ষত দিয়ে অভিশাপ দেন - যা মৃত্যুর চেয়েও খারাপ - যা শেষ পর্যন্ত স্থায়ী হবে। দীপিকা সুমাথির ভূমিকায় অভিনয় করেছেন, একজন গর্ভবতী মহিলা যার অনাগত সন্তান খেলার সময় ভিলেন শক্তির জন্য হুমকি এবং অশ্বত্থামার কাছ থেকে সুরক্ষা পায়।

প্রতিপক্ষ ইয়াসকিনের চরিত্রে অভিনয় করেছেন কমল হাসান। এর আগে, নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে কমল হাসান বলেছিলেন, "আমি সবসময় একজন খারাপ লোকের চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম কারণ খারাপ লোকটি সমস্ত ভাল কাজ করতে পারে এবং মজা করতে পারে।" দিশা পাটানিও 'কল্কি 2898 খ্রিস্টাব্দ'-এর একটি অংশ।

Tags :
Kalki 2898 AD cast fees revealed
Next Article