For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তামিলনাডুতে বিষ মদ কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫১  

06:26 PM Jun 21, 2024 IST | Srijita Mallick
তামিলনাডুতে বিষ মদ কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫১  
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ কাল্লাকুরিচি জেলায় বিষ মদকাণ্ডে হু হু বাড়ছে মৃতের সংখ্যা। শুক্রবার মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫১। এখন পর্যন্ত তামিলনাডুর হাসপাতালে এখন ভর্তি রয়েছেন ১০০ জন। এই পরিস্থিতিতে তামিলনাডুর মুখ্যসচিব শিবদাস মীনা জেলার পুলিশদের সঙ্গে আলোচনায় বসেছেন।

Advertisement

অন্যদিকে তামিলনাডুতে বিষ মদকাণ্ডে নিহতদের পরিবারকে ১০ লাখ টাকা করে আর্থিক সহায়তার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। শুধু তাই নয় অসুস্থ হয়ে  যারা হাসপাতালে ভর্তি রয়েছেন তাদেরকে ৫০ হাজার টাকা করে  আর্থিক সহায়তা করবে তামিলনাডুর সরকার। বর্তমানে বিষ মদকাণ্ডে এখন পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- গোবিন্দ রাজ ওরফে কান্নুকুট্টি, তাঁর স্ত্রী বিজয়া এবং ভাই দামোদরন। এরা সকলেই কাল্লাকুরিচি জেলায় নকল মদ বিক্রি করতেন। শুধু তাই নয় প্রায় ২০০ লিটার মদ বাজেয়াপ্ত করেছে পুলিশ ।

Advertisement

এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে ডিএমকে সরকার।   মুখ্যমন্ত্রী স্ট্যালিন এক্স হ্যান্ডেলে পোস্ট করে লিখেছেন, ‘এই ঘটনা মর্মান্তিক। অভিযুক্তের আটক করা হয়েছে।  এই ঘটনার সঙ্গে যুক্ত থাকা অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।‘ মদ কাণ্ড নিয়ে  পুলিশের তরফে জানান হয়েছে, ‘ঠিক কী সেবন করেছিল তা আমরা তদন্ত করে দেখছি।‘ ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে তামিলনাডুতে ছড়িয়ে পড়েছে উত্তেজনা।

Advertisement
Tags :
Advertisement