For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নারী নির্যাতন ও মাদকের বিরুদ্ধে বিস্ফোরক কমল হাসান

সমাজ যতদিন মাদক মুক্ত না হবে ততদিনে সমাছে নারীরা নিরাপদ নয়। আসুন আমরা মাদকের বিরুদ্ধে আওয়াজ তুলি। আসুন সমাজকে ধ্বংসকারী মাদক চক্রের হাত থেকে রক্ষা করি। আসুন সবাই মিলে মাদক মুক্ত জাতি গড়ে তুলি
05:50 PM Mar 06, 2024 IST | Sushmitaa
নারী নির্যাতন ও মাদকের বিরুদ্ধে বিস্ফোরক কমল হাসান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তামিল সুপারস্টার তথা রাজনীতিবিদ কমল হাসান বরাবরই অপরাধমুক্ত দেশ গড়ে তোলার আহ্বান দেন। দেশে ধর্ষণের সংখ্যা যে হারে বৃদ্ধি পাচ্ছে, তাতে প্রচণ্ড হতাশ অভিনেতা। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় এসে গর্জে উঠলেন কমল হাসান। সম্প্রতি পুদুচেরি, ম্যাঙ্গালোর, রাঁচিতে মহিলাদের সঙ্গে যে অপরাধজনক ঘটনা ঘটেছে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় এসে উদ্বেগ প্রকাশ করলেন কমল হাসান। সঙ্গে অপরাধ ও মাদকমুক্ত দেশ গড়ার আহ্বান জানালেন অভিনেতা।

Advertisement

৫ মার্চ টুইটার হ্যান্ডেলে মহিলাদের সঙ্গে ঘটা ক্রমবর্ধমান অপরাধের বিরুদ্ধে দীর্ঘ নোট লিখলেন কমল হাসান। লোকসভা নির্বাচনের মুখে এখন গোটা দেশ। সেটিকে উপেক্ষা করেই দেশজুড়ে নানারকম অপরাধজনক ঘটনা ঘটেই চলেছে। সম্প্রতি রাঁচিতে গণধর্ষণ, পুদুচেরিতে ৪ বছর বয়সী শিশুর হত্যা, গুজরাত ও তামিলনাড়ুতে বিপুল পরিমাণে মাদক উদ্ধার, সব বিষয়ে এদিন উদ্বেগ প্রকাশ করলেন অভিনেতা তথা রাজনীতিবিদ কমল হাসান।

Advertisement

তিনি লিখেছেন, 'আমরা দিনে দিনে কোথায় পৌঁছে যাচ্ছি! পুদুচেরিতে ৪ বছরের কিশোরীকে অপহরণ করে হত্যা, এরপর তাঁকে নর্দমায় ফেলে দেওয়া, রাঁচিতে ভারতে আসা বিদেশিনীকে গণধর্ষণ, ম্যাঙ্গালোরে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অ্যাসিড ছুঁড়ে মারা, প্রেম করে বিয়ে করায় তপসিলি যুবককে নির্মমভাবে হত্যা, গুজরাত ও তামিলনাড়ুতে কয়েক কোটির মাদক বাজেয়াপ্ত করা, এইসব জঘন্য ঘটনা দেশকে আবৃত করে রেখেছে। দেশে একদিকে দেশে যেমন উন্নতি হচ্ছে, এসব জঘন্য ঘটনা দেশকে ধ্বংস করে দিচ্ছে। আমাদের সমাজ দিনে দিনে কোথায় পৌঁছে যাচ্ছে! নারীরা এখানে নিরাপদ নয়, সমাজ এখনও বর্ণ-ধর্মীয় গোঁড়ামিতে পদদলিত। কবে অপরাধমুক্ত দেশ আমরা দেখতে পারব?' অভিনেতা আরও জানালেন, "সমাজ যতদিন মাদক মুক্ত না হবে ততদিনে সমাছে নারীরা নিরাপদ নয়। আসুন আমরা মাদকের বিরুদ্ধে আওয়াজ তুলি। আসুন সমাজকে ধ্বংসকারী মাদক চক্রের হাত থেকে রক্ষা করি। আসুন সবাই মিলে মাদক মুক্ত জাতি গড়ে তুলি।"

Advertisement
Tags :
Advertisement