OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

তামিলনাডুতে বিষ মদকাণ্ডে অসুস্থদের সঙ্গে সাক্ষাৎ কমল হাসানের

04:57 PM Jun 23, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ তামিলনাডুতে কাল্লাকুরিচি জেলায় বিষ মদকাণ্ডে প্রাণ হারিয়েছেন বহু মানুষ। এখন পর্যন্ত ৫৬ জন প্রাণ হারিয়েছেন। এখন ১৬০ জন হাসপাতালে ভর্তি রয়েছেন ।  এই অবস্থায় রবিবার কাল্লাকুরিচি জেলার মেডিক্যাল কলেজ হাসপাতালে  বিষ মদ পান করে  অসুস্থদের সঙ্গে সাক্ষাৎ করলেন অভিনেতা তথা রাজনীতিবিদ কমল হাসান। হাসপাতাল থেকে বেরিয়ে অভিনেতা জানান,’মাত্রাতিরিক্ত মদ্যপান করা উচিত হয়নি । তাদের সতর্ক থাকতে হবে। পাশাপাশি স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে।‘ শুধু তাই নয় অভিনেতা সরকারের কাছে অনুরোধ করেছেন  যাতে মাদকআসক্তদের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়। যাতে এই ঘটনার আর পুনরাবৃত্তি না হয়।

উল্লেখ্য, কমল হাসানকে আগামীতে 'ইন্ডিয়ান ২' ছবিতে দেখা যাবে। এস শঙ্কর পরিচালিত 'ইন্ডিয়ান ২' ছবিতে অভিনয় করেছেন সিদ্ধার্থ, এস জে সূর্য, প্রিয়া ভবানী শঙ্কর, কালিদাস জয়রাম, গুলশান গ্রোভার, নেদুমুদি ভেনু সহ বিশিষ্টজনেরা। এই ছবিটি সম্পাদনা করেছেন এ শ্রীকর প্রসাদ।

প্রসঙ্গত,  তামিলনাডুতে বিষ মদকাণ্ডে নিহতদের পরিবারকে ১০ লাখ টাকা করে আর্থিক সহায়তার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। শুধু তাই নয় অসুস্থ হয়ে  যারা হাসপাতালে ভর্তি রয়েছেন তাদেরকে ৫০ হাজার টাকা করে  আর্থিক সহায়তা করবে তামিলনাডুর সরকার। বর্তমানে বিষ মদকাণ্ডে এখন পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- গোবিন্দ রাজ ওরফে কান্নুকুট্টি, তাঁর স্ত্রী বিজয়া এবং ভাই দামোদরন। এরা সকলেই কাল্লাকুরিচি জেলায় নকল মদ বিক্রি করতেন। শুধু তাই নয় প্রায় ২০০ লিটার মদ বাজেয়াপ্ত করেছে পুলিশ ।

Tags :
Hooch Tragedy VictimsKAMAL HAASANTamil nadu
Next Article