For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুড়ো ভাত, রাজকীয় থালা সাজাল বন্ধুরা

কাঁসার থালায় লুচি, পাঁচরকম ভাজা, আলুর দাম, ডাব চিংড়ি, পোলাও, মাথ, ডাল, চাটনি, দই, মিষ্টির মতো সুস্বাদু একাধিক পদ ছিল। সম্পূর্ণ পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমেই শ্রীময়ী ও কাঞ্চন ছাদনাতলায় বসছেন।
07:29 PM Feb 28, 2024 IST | Sushmitaa
কাঞ্চন শ্রীময়ীর প্রথম আইবুড়ো ভাত  রাজকীয় থালা সাজাল বন্ধুরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক আগেই সব জল্পনার অবসান ঘটিয়ে আইনত বিয়ের কথা জানিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক। গুজব প্রেমিকা তথা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকেই বিয়ে করেছেন তিনি। আগামী ৬ মার্চ তাঁদের সামাজিক বিয়ে অনুষ্ঠিত হবে কলকাতার একটি বিলাসবহুল রিসোর্টে। তবে বিয়ের অনুষ্ঠানে কোনও সাংবাদিকদের প্রবেশে থাকবে কড়া নিষেধাজ্ঞা, পাশাপাশি 'নো ফটো' পলিসিতে তাঁরা বিশ্বাসী। ইতিমধ্যেই দুই পরিবারে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। নিজের থেকে দ্বিগুণ বয়সী পাত্রকে বিয়ে করছেন শ্রীময়ী, না তাতে কে কী বলল, তা একেবারেই আসে যায়না শ্রীময়ীর। সম্প্রতি আবার প্রথম আইবুড়ো ভাত খেলেন কাঞ্চন ও শ্রীময়ী। শহরের এক রেস্তরাঁয় শ্রীময়ী ও কাঞ্চনের বন্ধুরা তাঁদের আইবুড়ো ভাতের আয়োজন করেছিলেন। সেখানে কবজি ডুবিয়ে খেলেন শ্রীময়ী ও কাঞ্চন।

Advertisement

বন্ধুদের দেওয়া আইবুড়ো ভাতের ছবি নিজেই পোস্ট করেছেন শ্রীময়ী। সঙ্গে বন্ধুদের ভালোবাসার কথাও জানালেন অভিনেত্রী। এদিন কাঞ্চন ও শ্রীময়ীর আইবুড়ো ভাতে ছিল রাজকীয় থালি। কাঁসার থালায় লুচি, পাঁচরকম ভাজা, আলুর দাম, ডাব চিংড়ি, পোলাও, মাথ, ডাল, চাটনি, দই, মিষ্টির মতো সুস্বাদু একাধিক পদ ছিল। সম্পূর্ণ পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমেই শ্রীময়ী ও কাঞ্চন ছাদনাতলায় বসছেন। তবে তাঁরা বিয়ে ও রিসেপশন একদিনেই সারবেন। ইন্ডাস্ট্রির একাধিক তারকা তাদের বিয়েতে উপস্থিত থাকবেন।

Advertisement

উল্লেখ্য, কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি তাঁদের প্রেমের বিষয়টা প্রথম সামনে আনলেও তখন কিছুতেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে দেননি কাঞ্চন-শ্রীময়ী। তাঁরা সবসময় নিজেদের ভাই-বোন বলে পরিচয় দিয়েছিলেন। কাঞ্চনক দাদা, গুরু বলেই শ্রদ্ধা করেন শ্রীময়ী, এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী। তবে পিঙ্কির বরাবরই দাবি ছিল যে, কাঞ্চনের সঙ্গে তাঁর বিয়ে ৯ বছর হলেও ২০ দিনও তাঁর সঙ্গে সংসার করেননি কাঞ্চন। একমাত্র ছেলের দায়িত্বও নেয়নি কখনও সে। কার্যত ডিভোর্সের পথে হাঁটেন কাঞ্চন-পিঙ্কি। অবশেষে জানুয়ারি মাসে ডিভোর্স হয়ে যায় তাঁদের। আর বিচ্ছেদ হওয়ার ৩৫ দিনের মাথাতেই আইনত বিয়ে করেন কাঞ্চন-শ্রীময়ী। তাঁদের আইনী বিয়ের ছবিগুলি এখন ভাইরাল।

এদিন দুজনা লাল পোশাকে সেজেছিলেন। শ্রীময়ীর পরনে ছিল লাল শাড়ি এবং কাঞ্চন সেজেছিলেন লাল কুর্তা-পাঞ্জাবীতে। দুজনের আইনত স্বামী-স্ত্রী হওয়ার খাতা-কলমে সাইন, একে অপরকে আদর করার সবরকম ছবিই এখন নেটপাড়ায় ভাইরাল। গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ‘ভ্যালেনটাইনস্‌ ডে’-র দিন আইনি মতে বিয়ে করেছেন তাঁরা। হবু স্ত্রীকে সারপ্রাইজ দিতে, ফুলের তোড়া, মালাজোড়া, হিরের আংটি এবং লাল শাড়ি কিনে রেখেছিলেন কাঞ্চন। এরপর বিধায়ক হাঁটু মুড়ে বসে গোলাপ হাতে শ্রীময়ীকে বিয়ের প্রস্তাব দেন।

Advertisement
Tags :
Advertisement