For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের পরে খাবার হাতে নববধূ শ্রীময়ীর সঙ্গে ধুন্ধুমার নাচ কাঞ্চনের, ভিডিও ভাইরাল

শনিবার সন্ধ্যায় লাল বেনারসিতে সেজেছিলেন শ্রীময়ী আর কাঞ্চনের পাঞ্জাবিতেও ছিল লাল রঙের নানা কারুকাজ। এদিন বিয়ের জোড় কোমরে বেঁধেই নাচেন নববধূ শ্রীময়ী।
02:09 PM Mar 03, 2024 IST | Sushmitaa
বিয়ের পরে খাবার হাতে নববধূ শ্রীময়ীর সঙ্গে ধুন্ধুমার নাচ কাঞ্চনের  ভিডিও ভাইরাল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জল্পনার অবসান! ২ মার্চ পবিত্র লগ্নে হয়ে গেল টলিউডের বিগেস্ট ম্যারেজ শেরিমণি তারকা বিধায়ক কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের। একেবারে বাঙালিমতে সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন-শ্রীময়ী। শ্রীময়ীর সিঁথি ভর্তি টুকটুকে লাল সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন। ৩ দিন ধরে চলেছে কাঞ্চন-শ্রীময়ীর (Kanchan-Sreemoyee) বিয়ের অনুষ্ঠান। শ্রীময়ীর মেহেন্দি অনুষ্ঠান থেকে গায়ে হলুদ, সবটাতেই স্ত্রীর পাশে ছিলেন কাঞ্চন। গতকাল শহরের এক বিলাসবহুল ব্যাঙ্কোয়েট বসেছিল কাঞ্চন-শ্রীময়ীর বিবাহ আসর। কথামতো অনুষ্ঠানে ছিল না কোনও মিডিয়ার প্রবেশাধিকার। বিয়ের পুরো অনুষ্ঠানটাই তারকা দম্পতির ক্যামেরাম্যান ক্যাপচার করেছে। সেখান থেকেই উঠে আসছে তাঁদের বিয়ের নানা ঝলক।

Advertisement

শুধু তাই নয়, বিয়ের শেষে নববধূর হাত ধরে তুমুল নাচলেন কাঞ্চন মল্লিক। আর গানটা ছিল, প্রসেনজিৎ-ঋতুপর্ণার সেই আইকনিক গান ‘চোখ তুলে দেখনা কে এসেছে’। মাথাভর্তি সিঁদুর পরে, বিয়ের সাজেই আত্মীয়রের সঙ্গে তুমুল নাচতে দেখা গেল শ্রীময়ীকে। আর নিজের তরুণী বউয়ের সঙ্গে দুহাত তুলে নাচলেন কাঞ্চনও। সে দৃশ্য একেবারে দেখার মতো। শুধু তাই নয়, একটি ভিডিওতে তৃতীয় বউ শ্রীময়ীর গালে চুম্বন আঁকতেও দেখা গেল কাঞ্চনকে। জড়িয়ে ধরলেন স্ত্রীকে। সব ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিনে রেজিস্ট্রি সেরেছেন কাঞ্চন-শ্রীময়ী আর শনিবার রাতে সারলেন আনুষ্ঠানিক সামাজিক বিয়ে। বিয়ের পরে শ্রীময়ীর সঙ্গে ধুতি ও সান্ডো পরেই নাচলেন কাঞ্চন। লাল টুকটুকে বেনারসিতে স্বামীর সঙ্গে ঠুমকা দিলেন শ্রীময়ী।

Advertisement

রেজিস্ট্রি বিয়ের পরেই শুরু হয়ে যায় তাঁদের সামাজিক বিয়ের তোড়জোড়। শহরের এক বিশাল রেস্তরাঁয় তাঁদের আইবুড়ো ভাতের আয়োজন করেছিলেন শ্রীময়ী ও কাঞ্চনের বন্ধুরা। কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া সারেন তারকা দম্পতি। এরপর হয় তাঁদের মেহেন্দি ও সঙ্গীত। শনিবার সন্ধ্যায় লাল বেনারসিতে সেজেছিলেন শ্রীময়ী আর কাঞ্চনের পাঞ্জাবিতেও ছিল লাল রঙের নানা কারুকাজ। এদিন বিয়ের জোড় কোমরে বেঁধেই নাচেন নববধূ শ্রীময়ী। কাঞ্চনকে বিয়ে করে দীর্ঘদিনের স্বপ্নপূরণ করলেন শ্রীময়ী। কাঞ্চন-শ্রীময়ীর প্রেমের গুঞ্জন কম নাটক হয়নি। ত্রাণ বিতরণ থেকে ভোটের প্রচার, শুটিং সবেতেই কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীকে দেখা যেত। তখনই তাঁদের সম্পর্ক সামনে আনেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি। এরপর অনেক চর্চা চলার পরেও নিজেদের সম্পর্কের কথা জিইয়ে রেখেছিলেন কাঞ্চন-শ্রীময়ী। এরপর পিঙ্কির সঙ্গে বিবাহবিচ্ছেদের ২৩ দিনের মাথায় আইনি বিয়ে করেন কাঞ্চন-শ্রীময়ী।

Advertisement
Tags :
Advertisement