For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনাকে সপাটে চড় মহিলা সিআইএসএফ জওয়ানের

কৃষক আন্দোলনের বিরুদ্ধে অভিনেত্রীর করা কৃষকদের খালিস্থানি মন্তব্যের জেরেই কুলবিন্দর কৌর নামক ওই মহিলা CISF জওয়ান অভিনেত্রীকে চড় মারতে যান।
05:29 PM Jun 06, 2024 IST | Susmita
চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনাকে সপাটে চড় মহিলা সিআইএসএফ জওয়ানের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সদ্য বিজেপির টিকিটে সাংসদ পদে জয়ী হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সেই খুশি যেন ধরছেই না, আনন্দের সাগরে ভাসছেন নরেন্দ্র মোদীর দলের দুঁদে নেতা। বৃহস্পতিবার সংসদ ভবনে যাওয়ার উদ্দেশ্যে দিল্লিতে উড়ে গিয়েছেন তিনি, এখনও সাংসদ শপথই নিতে পারলেন না, তার আগেই চণ্ডীগড় বিমানবন্দরে সিআরপিএফ মহিলা জওয়ানের হাতে কষিয়ে থাপ্পড় খেলেন কঙ্গনা রানাউত। রাজনীতিতে সবে যাত্রা শুরু হতে চলেছে তাঁর, তার আগেই ছন্দপতন। আকাশ থেকে মাটিতে লুটিয়ে পড়লেন কঙ্গনা। সদ্য শেষ হওয়া লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মাণ্ডি আসন থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এই রেশ কাটতে না কাটতেই সিআরপিএফ মহিলা জওয়ানের হাতে মার খেলেন অভিনেত্রী। তাও আবার সর্বসমক্ষে। কিন্তু কেন ঠিক কী ঘটেছে, চলুন খোলাসা করা যাক।

Advertisement

জানা যাচ্ছে, অন্যের জন্যে খোঁড়া গর্ততেই পা ফেলেছেন কঙ্গনা। কৃষক বিরোধী আন্দোলনের জেরেই ওই মহিলা জওয়ানের হাতে মার খেয়েছেন বিজেপির সাংসদ। কৃষক আন্দোলনের বিরুদ্ধে অভিনেত্রীর করা কৃষকদের খালিস্থানি মন্তব্যের জেরেই কুলবিন্দর কৌর নামক ওই মহিলা CISF জওয়ান অভিনেত্রীকে চড় মারতে যান। কারণ কঙ্গনার কৃষক বিরোধী মন্তব্যের জেরে ওই মহিলা CISF জওয়ান চরম আহত হয়েছিলেন। সেই ক্ষোভটা এতদিন পুষে রেখেছিলেন কুলবিন্দর কৌর। তারই প্রতিশোধ তোলার চেষ্টায় ছিলেন কুলবিন্দর। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনাটি ঘটেছে চণ্ডীগড় বিমানবন্দরে। চণ্ডীগড় থেকে দিল্লি যাওয়ার জন্যে তিনি বিমানবন্দরে আসেন। অভিনেত্রী যখন বিমানবন্দরের ভেতরে ঢোকেন, তখন সিআইএসএফ মহিলা সৈনিক কুলবিন্দর কৌর গার্ডের কাজ করছিলেন। আর অভিনেত্রীকে দেখা মাত্রই রেগে যান সিআইএসএফ গার্ড। তখনই সে কঙ্গনাকে চড় মারার চেষ্টা করেন। এরপরই পুলিশের কাছে অভিযোগ জানিয়ে ফ্লাইটে উঠে পড়ে কঙ্গনা। পাশাপাশি জানিয়েছেন, এই ঘটনায় তিনি কঠোর পদক্ষেপ নেবেন। কোনক্রমে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভোটের ফলাফল ঘোষণার পর থেকেই আনন্দে লাফাচ্ছেন অভিনেত্রী। আর বৃহস্পতিবার দুপুরে দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। চণ্ডীগড় বিমানবন্দরে আসতেই তাল কাটে।

Advertisement

এই ঘটনায় কঙ্গনা রানাউতের রাজনৈতিক উপদেষ্টার জানিয়েছেন, চণ্ডীগড় বিমানবন্দরের ভিতরে CISF মহিলা গার্ড কঙ্গনা রানাউতকে চড় মেরেছে। কৃষকদের আন্দোলনের বিরুদ্ধে কথা বলায় কঙ্গনা রানাউতের ওপর রেগে গিয়েছিলেন সিআইএসএফ গার্ড। চড় খেয়ে রাজনৈতিক যাত্রা শুরু করলেন, ভবিষ্যতে আরও কি দেখার বাকি আছে তাঁর, তা সময়ই বলবে। তবে কঙ্গনা রানাউত বলিউডের একজন বিতর্কিত নাম। এর আগে বিজেপির সমর্থনে কথা বলে একাধিকবার বিপাকে পড়েছেন তিনি। এছাড়াও তাঁর নানা বিতর্কিত মন্তব্য মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিত। আর তাঁর এই ঠোঁটকাটা স্বভাবের জন্যে একাধিকবার তাঁর সমাজমাধ্যম একাউন্টও নিষিদ্ধ হয়ে যায়। তাও শোধরাননি অভিনেত্রী। এখন তো আবার রাজনীতিতে প্রবেশ করলেন, বলিউডেও তাঁর যাত্রা শেষের পথে। মান্ডি থেকে লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পর কঙ্গনা রানাউত বৃহস্পতিবার দিল্লি চলে গেছেন। এরই মধ্যে চড় মারার খবর এল চণ্ডীগড় বিমানবন্দর থেকে। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে কঙ্গনা জানিয়েছিলেন যে তিনি সংসদে যাচ্ছেন। ইনস্টাগ্রামে নিজের ছবিও শেয়ার করেছেন কঙ্গনা।

Advertisement
Tags :
Advertisement