For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রেণুকাস্বামী হত্যা মামলায় নয়া মোড়! দর্শনের ফার্মহাউস থেকে উদ্ধার ম্যানেজারের মৃতদেহ

জানা গিয়েছে, কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপার ম্যানেজার, যিনি তার বেঙ্গালুরু খামারবাড়ির দেখাশোনা করতেন, তিনি দর্শনের খামারবাড়ির ভিতরেই আত্মহত্যা করে মারা গিয়েছেন। আর মৃত্যুর আগে তিনি একটি সুইসাইড নোট এবং একটি ভিডিও বার্তাও রেখে গেছেন।
03:36 PM Jun 18, 2024 IST | Susmita
রেণুকাস্বামী হত্যা মামলায় নয়া মোড়  দর্শনের ফার্মহাউস থেকে উদ্ধার ম্যানেজারের মৃতদেহ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। গত সপ্তাহে আচমকাই খবর আসে খুনের দায়ে গ্রেফতার হয়েছেন কন্নড় সুপারস্টার দর্শন। যাঁর ঝুলিতে প্রায় ৫০ টির বেশি ব্লকবাস্টার চলচ্চিত্র রয়েছে। তিনিই কিনা খুনের অভিযোগে গ্রেফতার! বিষয়টি নিয়ে এখন চর্চার শেষ নেই। সূত্রের খবর, সোশ্যাল মিডিয়ায় দর্শনের দীর্ঘদিনের প্রেমিকা তথা অভিনেত্রী পবিত্রা গৌড়াকে অশ্লীল মন্তব্য করায় বেঙ্গালুরুর একজন বাসিন্দা রেণুকাস্বামীকে হত্যা করেন দর্শন। তাও আবার পরিকল্পিত। এই ঘটনায় এখনও পর্যন্ত অভিনেতা দর্শন, পবিত্রা-সহ ১০ জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ। মঙ্গলবার ঘটনার একটি মর্মান্তিক মোড় সামনে এলো। জানা গিয়েছে, কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপার ম্যানেজার, যিনি তার বেঙ্গালুরু খামারবাড়ির দেখাশোনা করতেন, তিনি দর্শনের খামারবাড়ির ভিতরেই আত্মহত্যা করে মারা গিয়েছেন। আর মৃত্যুর আগে তিনি একটি সুইসাইড নোট এবং একটি ভিডিও বার্তাও রেখে গেছেন।

Advertisement

অভিনেতার খামারবাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সুইসাইড নোটটি উদ্ধার করেছে। যেখানে লেখা রয়েছে যে, শ্রীধর চরম একাকীত্বে ভুগছিলেন, তাই তার জীবন শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন। আর ভিডিও বার্তাতেও তিনি একই কারণ উল্লেখ করেছেন এবং কর্তৃপক্ষকে অনুরোধ করেছেন যে তার প্রিয়জনদের যাতে তাঁর মৃত্যুর মামলায় জড়িত না জড়ানো হয়। নোটে তিনি লিখেছেন, তার মৃত্যুর জন্য তিনি একাই দায়ী। তবে পুলিশ এখন দর্শনের ম্যানেজারের আত্মহত্যার পেছনে সঠিক কারণ জানার চেষ্টা করছে। রেনুকাস্বামী হত্যা মামলার মধ্যে তাঁর কোনও সংযোগ আছে কিনা, তার তদন্ত করছে। এদিকে দর্শনের প্রাক্তন ম্যানেজার মল্লিকার্জুন ২০১৮ সাল থেকে নিখোঁজ রয়েছে বলে দাবি করার একদিন পরে এই ঘটনাটি সামনে এসেছে। যিনি নিখোঁজ হওয়ার আগে দর্শনের কাছ থেকে ২ কোটি টাকা চুরি করেছিল বলে দাবি। এদিকে রেণুকাস্বামীকে দর্শন হত্যা করেছেন, এটি অভিনেতার আইনজীবী একেবারে অস্বীকার করেছেন। কিন্তু রেণুকাস্বামী খুনের মামলায় পুলিশ তদন্তে নেমেই একাধিক বিস্ফোরক তথ্য খুঁজে পায়।

Advertisement

পবিত্রার সঙ্গে দর্শনের অবৈধ সম্পর্ক ১০ বছর। তাঁর স্ত্রী বিজয়লক্ষীই বিষয়টি প্রথম জানায় ভক্তদের। শোনা যায়, সম্প্রতি পবিত্রা ও দর্শনের একটি পোস্টে পবিত্রার বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করাতেই ক্ষিপ্ত হয়ে রেণুকাস্বামীকে খুনের ছক কষেন দর্শন। আর তাঁকে সঙ্গ দেয় বন্ধু-বান্ধবরা। ছিলেন পবিত্রা নিজেও। রেণুকাস্বামী দর্শনের একজন বিরাট ভক্ত ছিলেন।গতকাল সোমবারই এসেছে রেণুকাস্বামীর ময়নাতদন্তের রিপোর্ট। যেখানে দর্শন এবং তাঁর সহযোগীরা অত্যন্ত নৃশংসভাবে রেণুকাস্বামীকে খুন করেছেন বলে উঠে এসেছে। যার ভিত্তিতে সোমবার পুলিশ জানিয়েছে, খুনের আগে রেণুকাস্বামী কে বৈদ্যুতিক শক দিয়ে নির্যাতন করা হয়েছিল। রেণুকাস্বামীর ময়নাতদন্তকারী চিকিৎসকরা তার শরীরে গরম লোহার রড দিয়ে মারার চিহ্ন খুঁজে পেয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তার নাক, জিভ কেটে ফেলা হয়েছে এবং তার চোয়ালও ভেঙে আলাদা করা হয়েছে। সেই সঙ্গে সারা শরীরে অসংখ্য হাড় ভেঙে গেছে। অপরাধীরা তাঁকে দেওয়ালে ঠুকে ঠুকে নির্মমভাবে হত্যা করেছে। তার মাথার খুলিতে ফাটলের চিহ্ন পাওয়া গেছে।

Advertisement
Tags :
Advertisement