For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'গরমেও মোটা পোশাক পরতে হয়', বিরল রোগে আক্রান্ত করণ জোহর

তিনি আরও বলেন, সমস্যাগুলি মোকাবেলা করা না হলে তারা তাঁকে তাড়িত করে। দু’বছর আগেও এমন ঘটনা ঘটেছিল তাঁর সঙ্গে।
03:40 PM Jul 06, 2024 IST | Susmita
 গরমেও মোটা পোশাক পরতে হয়   বিরল রোগে আক্রান্ত করণ জোহর
A glitzy sixer: Turning six is no small matter if you are Karan Johar’s kids. Twins Roohi and Yash were thrown a Mickey and Minnie Mouse-themed party. “Precious pieces of my heart turn six today....,” Johar posted on Instagram. “Happy birthday Roohi and Yash! Be anything you want to be, but please always be kind....” Johar just upped the game for all the star parents whose kids—including Kareena Kapoor Khan’s son Taimur and Soha Ali Khan’s daughter Inaaya—were seen having a blast at the party | AFP
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডের স্বনামধন্য পরিচালক করণ জোহর। আজ তিনি ভারতীয় চলচ্চিত্র শিল্পের অন্যতম সেরা চলচ্চিত্র নির্মাতা হিসাবে বিবেচিত। এমনকী জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী পরিচালক-প্রযোজক, তারকা নির্মাতা হিসেবেও পরিচিত। কারণ তিনি অনেক উদীয়মান অভিনেতাকে তাদের প্রতিভা প্রদর্শনের জন্য ইন্ডাস্ট্রিতে জায়গা করে দিয়েছেন। নির্মাতার বাইরেও তিনি একজন বহির্মুখী, ফ্যাশন সেনসেশন হিসেবে স্বীকৃত। তবে জানেন কী, কারণ জোহর একটি কঠিন বিরল রোগে ভুগছেন। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, তিনি শরীরের ডিসমরফিয়ার সঙ্গে লড়াই করার কথা স্বীকার করেছেন। শারীরিক সমস্যা নিয়ে কথা বলার সময়, তিনি জানিয়েছেন, শিশুদের দেখলেই তার একসময় খুব অস্বস্তি বোধ হত।

Advertisement

কেজো জানিয়েছেন, "আমার শরীরে ডিসমরফিয়া আছে, আমি একটি পুলে যেতে পারি না। ভয় পাই। কয়েক বছর ধরেই এই সমস্যাগুলি আমি কাটিয়ে উঠতে চেষ্টা করছি। আমার শরীরে অস্বস্তিকরতা রয়েছে। এমনকি যদি আমি ওজন হ্রাস করি, তখনও আমার শরীরের সমস্যা বেড়ে যায়। মুলত এটা ত্বকের রোগ। আমি সর্বদা অনুভব করছি যে আমি মোটা।" তাই তিনি মোটা পোশাকে নিজেকে সবসময় আবৃত রাখার চেষ্টা করেন। তিনি আরও বলেন, “আট বছর বয়স থেকে কিছুই বদলায়নি। আমি নিজেই নিজেকে সব সময় লজ্জিত করি। আমি এটার জন্য থেরাপি করছি। মানসিক স্বাস্থ্য সমস্যা তৈরি করে। এমনকি আতঙ্কিত আক্রমণে ভোগার পরেও আমি ওষুধ খেয়েছিলাম"। তিনি আরও বলেন, সমস্যাগুলি মোকাবেলা করা না হলে তারা তাঁকে তাড়িত করে। দু’বছর আগেও এমন ঘটনা ঘটেছিল তাঁর সঙ্গে।

Advertisement

দুই বছর আগে তিনি একটি প্যানিক অ্যাটাকের শিকার হয়েছিলেন। এদিকে, কাজের ফ্রন্টে, করণ জোহর মিস্টার অ্যান্ড মিসেস মাহি প্রযোজনা করেছিলেন, জাহ্নবী কাপুর এবং রাজকুমার রাও অভিনীত। এখন, তিনি লক্ষ্য, রাঘব জুয়াল, তানিয়া মানিকতালা, এবং অভিষেক চৌহান অভিনীত কিল-এর সাফল্যের উপরে মুখ দিয়ে আছেন। ছবিটিতে নয়াদিল্লি যাওয়ার ট্রেনে একজন যাত্রীর গল্প দেখানো হয়েছে। কিল পরিচালনা করেছেন নিখিল নাগেশ ভাট। এছাড়াও তার আরও একটি ফিল্ম ব্যাড নিউজ রয়েছে, যেখানে ভিকি কৌশল, তৃপ্তি দিমরি এবং অ্যামি ভির্ক অভিনয় করেছেন, যেটি ১৯ জুলাই মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement