For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শোনা যাবে না আর তারকাদের 'মুখরোচক গসিপ', বন্ধ হচ্ছে 'কফি উইফ করণ'

করণ জোহরের শো 'কফি উইথ করণ' ক্রমাগত জনসাধারণকে তাঁদের প্রিয় সেলিব্রিটিদের আকর্ষণীয় জীবনে উঁকি দেওয়ার সুযোগ দিয়েছে। তবে এবার শোনা যাচ্ছে, এই শো থেকে বিরতি নিতে চলেছেন করণ জোহর।
10:03 AM Jun 25, 2024 IST | Susmita
শোনা যাবে না আর তারকাদের  মুখরোচক গসিপ   বন্ধ হচ্ছে  কফি উইফ করণ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: 'কফি উইথ করণ', টেলিভিশনের একটি মুচমুচে শো। যেখানে সেলিব্রিটিদের অজানা তথ্য চটপট বেরিয়ে পড়ে বলিউডের স্বনামধন্য প্রযোজক-পরিচালক করণ জোহরের কথার যাদুতে। আর সেটাই শুনতে এই শোয়ে ভিড় জমান ভক্তরা। মুচমুচে প্রশ্নের জাদুতে তারকাদের পেট থেকে কথা বের করে নিতে এক কথায় ওস্তাদ করণ জোহর। তাই এই শোয়ের টিআরপিও ছিল মারাত্মক। যদিও এখন টেলিভিশন নয়, বরং কিছু বছর থেকে ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচারিত হচ্ছে এই শো। প্রতি বছরের মাঝামাঝি সময় থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হয় এই শো। চলে প্রায় ৩-৪ মাস। কিন্তু এ বছর এখনও কেন শুরু হচ্ছে না করণ জোহরের মুখোরোচক এই শো?

Advertisement

তা নিয়েই ভক্তমহলে একাধিক প্রশ্নের জারিঝুরি। যদিও এই শো নিয়ে বিতর্কের শেষ নেই। প্রথম থেকেই স্বজনপ্রীতি ইস্যু থেকে শুরু করে বিভিন্ন অভিনেতাদের প্রেম জীবনের ঝামেলা-সহ অনেক সমস্যা করণের এই আইকনিক সোফা থেকেই শুরু হয়েছে। করণ জোহরের শো 'কফি উইথ করণ' ক্রমাগত জনসাধারণকে তাঁদের প্রিয় সেলিব্রিটিদের আকর্ষণীয় জীবনে উঁকি দেওয়ার সুযোগ দিয়েছে। তবে এবার শোনা যাচ্ছে, এই শো থেকে বিরতি নিতে চলেছেন করণ জোহর। কিন্তু কেন? প্রযোজক করণ জানিয়েছেন, 'কফি উইথ করণ'-এর শেষ সিজন তিনি নিজে উপভোগ করেননি। কারণ তিনি মনে করেন যে, এখন আর সেলিব্রিটিরা আগের মতো খোলামেলা এবং সাহসিকতার সঙ্গে এই শোয়ে কথা বলতে পারেন না। সেজন্য তিনিও নিজের শো নিয়ে খুব একটা উত্তেজিত নন। তাই এ বছর 'কফি উইথ করণ'-এর নতুন সিজন ফিরছে না। করণ আরও জানিয়েছেন, তিনি নতুনভাবে শো উপস্থাপন করতে চাইছেন।

Advertisement

তাই এক বছর বিরতি নিচ্ছেন তিনি। এবং 'কফি উইথ করণ 9' ২০২৫ সালের দ্বিতীয়ার্ধে আসবে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে, অষ্টম সিজন সম্পর্কে করণ বলেছেন, "কফি উইথ করণের ইতিহাসে এটি ছিল সবচেয়ে বিরক্তিকর অধ্যায়। এটি এতটাই বিরক্তিকর হয়ে উঠেছে যে, আমিও এটি দেখার সময় ঘুমিয়ে পড়ার মতো অনুভব করেছি। কারণ আমি আমার প্রশ্নগুলোর ভালো উত্তর পাচ্ছি না।" তবে কি 'কফি উইথ করণ'-এর জগত বদলে যাবে? উত্তরে করণ আরও বলেন, 'কফি উইথ করণ'-এর দুনিয়া বদলে যাবে। সিজন 9 মজা, কথোপকথন এবং মূর্খতায় ভরা, কিন্তু এটি এমনভাবে করে যা সেলিব্রিটিদের মনে হয় না যে তারা একটি বিশ্রী, সংবেদনশীল জায়গায় আছেন।

Advertisement
Tags :
Advertisement