OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

খড়দহে সৌগত রায়ের ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে ধুন্ধুমার

10:29 PM Apr 06, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,খড়দহ ও লিলুয়া : দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৌগত রায়ের সমর্থনে লাগানো ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে ধুন্ধুমার খড়দহ বন্দীপুর ঠাকুর কলোনী অঞ্চলে।এই ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে বিরোধী দলের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন খড়দহ (Kardaha) ঠাকুর কলোনীর তৃণমূল কর্মীরা।শনিবার সকালে তারা দেখতে পান দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৌগত রায়ের সমর্থনে লাগানো ফ্লেক্স ছেঁড়া অবস্থায় রয়েছে।তড়িঘড়ি রহড়া থানায় (Rahara P.S.) অভিযোগ দায়ের করেন তারা।

এবিষয়ে বলতে গিয়ে তৃণমূল কংগ্রেস নেতা বন্দীপুর পঞ্চায়েত সদস্য শৈবাল ঘোষ ও অসীমা দেবনাথ অভিযোগ করেন, রাতের অন্ধকারে বিরোধী দল সিপিএম এই কাণ্ড ঘটনা ঘটিয়েছে। পুলিশের কাছে তারা দুষ্কৃতিদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।অপর দিকে এই অভিযোগ সম্পূর্ণ ভাবে নস্যাৎ করে বন্দীপুর ঠাকুর কলোনীর সিপিআইএম নেতা তুষার দে জানান, প্রচারের আলোয় আসার জন্য এসব কান্ড ঘটাচ্ছে শাসকদলের নেতা কর্মীরা। অন্যদিকে,শনিবার রাতে হাওড়ার লিলুয়া থানা (Lilua P.S.) এলাকার এন রোডের এক সাট্টার ঠেকে গুলি চলার ঘটনায় তীব্র আতঙ্ক ছড়ায়।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, শনিবার রাতে পীযুষ নামের এক দুষ্কৃতী সাট্টার ঠেকে তোলাবাজি করতে যায়। সেখানে সাট্টার ঠেকের মালিক অষ্টর সঙ্গে বচসা শুরু হয়। আচমকাই অষ্টকে খুব কাছ থেকে গুলি করে ওই দুষ্কৃতী। চিৎকার করে লুটিয়ে পড়ে সে।এরপর স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে হাওড়া হাসপাতালে নিয়ে যায়।এই ঘটনায় তীব্র আতঙ্কিত এলাকার মানুষ ‌। ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। ওই দুষ্কৃতীকে খোঁজা হচ্ছে।

Tags :
Kardaha Tension Broken OutLilua Incident
Next Article