For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিধ্বস্ত করিনা কাপুর, 'দ্য বাকিংহাম মার্ডারস'-এর প্রথম পোস্টারেই চমক

কৌতূহলী পোস্টাটি প্রকাশের সঙ্গে সঙ্গেই একটি আলোড়ন সৃষ্টি হয়েছে। ছবিটি মুক্তির অনেক আগে থেকেই শোরগোল শুরু করেছিল। তবে BFI লন্ডন ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩-এ প্রথম প্রদর্শিত হয়েছিল এই ছবি
04:45 PM Jul 01, 2024 IST | Susmita
বিধ্বস্ত করিনা কাপুর   দ্য বাকিংহাম মার্ডারস  এর প্রথম পোস্টারেই চমক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অপেক্ষার অবসান! মুক্তি পেল বলিউড ডিভা করিনা কাপুরের আসন্ন ছবি 'দ্য বাকিংহাম মার্ডারস'-এর প্রথম পোস্টার। 'বীরে দি ওয়েডিং' এবং 'ক্রু'-এর পরে, করিনা কাপুর খান এবং একতা আর কাপুর এবার হংসল মেহতার সঙ্গে হাত মিলিয়েছেন। 'দ্য বাকিংহাম মার্ডারস'-ছবিটি পরিচালনা করছেন হংসল মেহতা। আগামী ১৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। অনেকদিন আগেই এই ছবির শুটিংয়ের ঝলক নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছিলেন করিনা কাপুর। তখন থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনার শেষ নেই। কারণ সত্যি ঘটনা অবলম্বনে 'দ্য বাকিংহাম মার্ডারস' একটি হত্যার রহস্যের ঘটনা ব্যক্ত করবে। এটি মুলত একটি ক্রাইম থ্রিলার।

Advertisement

ছবির সহ প্রযোজক ও করিনা কাপুর। মজার বিষয় হল, আজই করিনা কাপুরের বলিউডে ২৪ বছর সফর পূর্ন হল। কারণ তাঁর ডেবিউ ছবি 'রিফিউজি' ২৪ বছর আগে আজকের দিনে মুক্তি পেয়েছিল। তাই ইন্ডাস্ট্রিতে ২৪ বছর উপলক্ষে 'দ্য বাকিংহাম মার্ডারস'-এর পোস্টার উন্মোচন করলেন অভিনেত্রী। কৌতূহলী পোস্টাটি প্রকাশের সঙ্গে সঙ্গেই একটি আলোড়ন সৃষ্টি হয়েছে। ছবিটি মুক্তির অনেক আগে থেকেই শোরগোল শুরু করেছিল। তবে BFI লন্ডন ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩-এ প্রথম প্রদর্শিত হয়েছিল এই ছবি। Jio MAMI ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩-এও প্রথম ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। নির্মাতারা ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করে একটি আকর্ষণীয় পোস্টার ভাগ করেছেন।

Advertisement

তারা ক্যাপশন লিখেছে- "আমরা ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত যে #TheBuckinghamMurders ১৩ ই সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে৷" 'দ্য বাকিংহাম মার্ডারস' হল একটি ক্রাইম থ্রিলার ফিল্ম যেখানে অভিনেত্রী একটি শোকার্ত ব্রিটিশ-ভারতীয় গোয়েন্দাকে চিত্রিত করেছেন যাকে বাকিংহামশায়ারে একটি খুন শিশুর মামলার তদন্তের জন্য নিযুক্ত করা হয়েছে। ২০২৩ সালের অক্টোবরে ৬৭ তম বিএফআই লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে সিনেমাটির প্রিমিয়ার হয়। করিনা কাপুর খান, অ্যাশ ট্যান্ডন, রণবীর ব্রার, এবং কিথ অ্যালেন অভিনীত একটি চমৎকার সংঘবদ্ধ কাস্ট, রয়েছে ছবিতে।এর আগে করিনা কাপুরকে শেষ দেখা গিয়েছিল 'দ্য ক্রু' এবং 'জানে জান' ছবিতে। 'জানে জান' OTT-তে তার আত্মপ্রকাশ করেছে। পাইপলাইনে 'সিংহম এগেইন'ও রয়েছে এই অভিনেত্রীর।

Advertisement
Tags :
Advertisement