OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আচমকাই অসুস্থ, আইসিইউতে ময়াঙ্ক আগরওয়াল

07:15 PM Jan 30, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি: আচমকাই অসুস্থ হয়ে পড়লেন আইপিএলে পঞ্জাব কিংসের প্রাক্তন অধিনায়ক ময়াঙ্ক আগরওয়াল। মঙ্গলবারই তাঁকে  আগরতলার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শারীড়িক অবস্থার অবনতি ঘটায় তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। তরুণ ক্রিকেটারের অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, 'এদিন সুরাতগামী বিমানে যখন ময়াঙ্ক বসেছিলেন, তখন অস্বস্তির কথা তাঁর সতীর্থদের জানান। গলা ও মুখে জ্বালা শুরু হয় তরুণ ক্রিকেটারের। অসুস্থতার কথা শুনে আর কোনও ঝুঁকি নেননি সহ খেলোয়াড়রা। তাঁকে বিমান থেকে নামিয়ে আগরতলারই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রনজিতে কর্ণাটকের পরের ম্যাচ রেলওয়ের বিরুদ্ধে। 

উল্লেখ্য, ভারতের হয়ে ২১টি টেস্ট ও ৫টি একদিনের ম্যাচ খেলেছেন ময়াঙ্ক। তবে এখন তিনি জাতীয় দলের থেকে বাইরে রয়েছেন। এখন কর্ণাটকের দলের অধিনায়কত্ব করছেন ময়াঙ্ক। গত সোমবার ২৯ রানে জয় পেয়েছে ময়াঙ্কের দল। সেই ম্যাচে দুই ইনিংসে ৬৮ রান করেন তিনি। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, তরুণ ক্রিকেটারের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। পানীয়তে বিষক্রিয়ার কারণেই ময়াঙ্ক অসুস্থ হয়েছেন বলে মনে করছেন চিকিৎসকরা। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

 

 

Tags :
cricketkarnatakaMayank AgarwalRanji trophy
Next Article