For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'পুরুষরাও ফর্সা হতে পারে', কেন ফেযারনেস ক্রিমের বিজ্ঞাপন থেকে সরে যান কার্তিক?

সোনু কে টিটু কি সুইটি' ছবির পরে, কার্তিক আরিয়ান ২০১৮ সালে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করেছিলেন। কার্তিক বিজ্ঞাপনে বলেছিলেন, এই ফেয়ারনেস ক্রিমে পুরুষরাও ফর্সা হতে পারে। কিন্তু লোকেরা এটি নিয়ে বিতর্ক করার পরে, সংস্থাটি তার ক্রিমের নাম পরিবর্তন করে
11:41 AM Jun 09, 2024 IST | Susmita
 পুরুষরাও ফর্সা হতে পারে   কেন ফেযারনেস ক্রিমের বিজ্ঞাপন থেকে সরে যান কার্তিক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: নানা বিজ্ঞাপন পণ্যের প্রধান মুখ হন সেলিব্রিটিরা। যাতে গ্রাহকদের কাছে বিশ্বাসযোগ্যতা বাড়ে। কিন্তু বিতর্কিত কোনও পণ্যের বিজ্ঞাপনে তারকাদের মুখ দেখলেই তখনই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যেমন, তামাকজাত পাণ মশলা বিজ্ঞাপণে মুখ দেখান বলিউডের একাধিক সুপারস্টার। শাহরুখ খান, অজয় দেবগন, এমনকী অক্ষয় কুমারও এই ব্র্যান্ডের সঙ্গে নিজের নাম জড়িয়েছিলেন। কিন্তু টাকার লোভে তামাকজাত বিজ্ঞাপনের প্রচার নিয়ে তারকা দের অভিনয় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

যে কারণে ভক্তদের কাছে ক্ষমা চেয়ে বিজ্ঞাপনের থেকে বেরিয়ে আসেন অক্ষয় কুমার। কিন্তু শাহরুখ খান, অজয় দেবগন, টাইগার শ্রফদের আইনি নোটিশ পাঠানো হয়েছে। এদিকে বিজ্ঞাপনের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল অভিনেতা কার্তিক আরিয়ানেরও। যিনি বর্তমানে 'চান্দু চ্যাম্পিয়ন' ছবির প্রচারে ব্যস্ত। সম্প্রতি, মিডিয়ার সঙ্গে কথোপকথনে, কার্তিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট সম্পর্কে কথা বলেছেন। সেখানেই জানিয়েছেন যে, পাণ মশলা বিজ্ঞাপনের মুখ হওয়ার জন্যে তাঁকেও প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি তিনি নাকচ করে দেন। কয়েক বছর আগে কার্তিককে দেখা গিয়েছিল ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে। কিন্তু এখন তিনি তা অনুমোদন করা বন্ধ করে দিয়েছেন। এমনকি ফেয়ারনেস ক্রিমের চুক্তিও নবায়ন করেননি তিনি। শুধু তাই নয়, পান মসালার বিজ্ঞাপন পর্যন্ত করতে রাজি হননি অভিনেতা।

Advertisement

সাক্ষাৎকারে কার্তিক বলেন, "কিছু বছর আগে আমি একটি ফেস ক্রিমের বিজ্ঞাপন করেছিলাম। কিন্তু তারপরে আমি এই কাজ বন্ধ করে দিয়েছি। আমি এই চুক্তি পুনর্নবীকরণও করিনি। এই ভেবে যে আমি কিছু ভুল করছি।" 'সোনু কে টিটু কি সুইটি' ছবির পরে, কার্তিক আরিয়ান ২০১৮ সালে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করেছিলেন। কার্তিক বিজ্ঞাপনে বলেছিলেন, এই ফেয়ারনেস ক্রিমে পুরুষরাও ফর্সা হতে পারে। কিন্তু লোকেরা এটি নিয়ে বিতর্ক করার পরে, সংস্থাটি তার ক্রিমের নাম পরিবর্তন করে এবং কার্তিকও এটি থেকে নিজেকে দূরে সরিয়ে নেয়। একই সাক্ষাৎকারে কার্তিক পান মাসালার বিজ্ঞাপনের কথাও জানিয়েছেন। তিনি বলেন, 'আমাকে অনেকবার পান মসলার বিজ্ঞাপনের প্রস্তাব দেওয়া হয়েছে। অনেক ব্র্যান্ড আমার কাছে এসেছিল, কিন্তু আমি প্রত্যাখ্যান করেছি। আমি এই জিনিসগুলির সঙ্গে সম্পর্কিত নই। তাই আমি কেন আমার শ্রোতাদের কাছে সেগুলি পরিবেশন করব। আমি এমন কাজগুলি এড়াতে চেষ্টা করি যা আমার কাছে ঠিক মনে হয় না। আমি তার সম্পর্কে কিছু বলতে পারি না, কারণ সম্ভবত এটি করা তার পক্ষে সঠিক হবে। প্রত্যেকেরই নিজস্ব ধারণা আছে। কিন্তু এই বিষয়গুলো আমার পরিকল্পনার সঙ্গে খাপ খায় না, তাই আমি প্রত্যাখ্যান করেছি।" আমরা আপনাকে বলি যে অজয় ​​দেবগন, শাহরুখ খান, টাইগার শ্রফ, সাইফ আলি খান, মহেশ বাবু সমস্ত ব্র্যান্ডকে সমর্থন করেন।

Advertisement
Tags :
Advertisement