For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কার্তিককে দেখতে ১০০০ কিমি পথ সাইকেল চালিয়ে মুম্বই এলেন পাগল ভক্ত

আপনি সাইকেল চালিয়ে ঝাঁসি থেকে এত দূরে কীভাবে এলেন?' ভক্ত ব্যাখ্যা করেছেন যে তিনি তার সাইকেলে তার গ্রাম থেকে প্রধান শহর পর্যন্ত ১০০০ কিলোমিটারের বেশি দূরত্ব ভ্রমণ করেছেন।
12:48 PM Feb 11, 2024 IST | Sushmitaa
কার্তিককে দেখতে ১০০০ কিমি পথ সাইকেল চালিয়ে মুম্বই এলেন পাগল ভক্ত
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডের আপকামিং তরুণ সুপারস্টার কার্তিক আরিয়ান। স্বল্প কেরিয়ারে ইতিমধ্যেই একাধিক ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন ভক্তদের। একই বছরে একাধিক সিনেমা তাঁর মুক্তি পেলেও কিছু ফ্লপ হয়, আর বেশিরভাগ ছবিই হিট। এই হ্যান্ডসাম অভিনেতার অভিনয়ে মুগ্ধ গোটা দেশ! তবে অভিনেতার ভক্তসংখ্যা অগুন্তি, বিশেষ করে মহিলা ভক্তদের। আর কার্তিক আরিয়ানের মহিলা ভক্তদের একেকটি কীর্তি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে এবার ভাইরাল হল বলিউড শেহজাদা র এক পুরুষ ভক্তের পাগল কাণ্ডের ভিডিও।

Advertisement

কার্তিক আরিয়ানের অনুরাগীরা প্রায়শই নায়কের সঙ্গে দেখা করতে তাঁর বাড়ির বাইরে ধর্না দেন, অভিনেতাও কাউকে নিরাশ করেন না। ভক্তদের সঙ্গে দেখা করার সময় তারকা সুলভ আচরণ ছেটে ফেলে নর্ম্যাল মানুষের মতই দেখা করেন, তাঁদের সঙ্গে কথা বলেন, ছবি তোলেন। একেবারে ডাউন টু আর্থ। তবে এবার অভিনেতার এক ভক্ত দারুণ কাণ্ড ঘটালেন।যিনি সাইকেলে চেপে ঝাঁসি থেকে ১০০০ কিলোমিটার পথ অতিক্রম করে কার্তিকের সঙ্গে দেখা করতে এলেন মুম্বইতে। আর অভিনেতাও সেই ভক্তের এই কান্ড দেখে হতবাক। যদিও তারকাদের সঙ্গে এমন ঘটনা এই প্রথম নয়! এর আগে সামান্থা রুথ প্রভুর এক ভক্ত অভিনেত্রীর মূর্তি বানিয়ে নিজের বাড়িতেই তা প্রতিষ্ঠা করেন। রজনীকান্তের মূর্তি পুজারও একাধিক ভিডিও এর আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

তবে এবার কার্তিক আরিয়ানের এই ভক্তের কাণ্ড দেখে অবাক হল সবাই। না তিনি একা আসেননি, অভিনেতার একটি মূর্তিও তৈরি করে এনেছেন। অভিনেতা ওই ভক্তের সঙ্গে দেখা করার জন্যে তাঁর বাড়ির বাইরে বেরিয়ে পড়েন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে লুকা চুপ্পি অভিনেতাকে ভক্তকে স্বাগত জানাতে তার বাড়ি থেকে বের হতে দেখা যায়। ফ্যানের সঙ্গে করমর্দনের চেষ্টা করেন, তাঁকে সম্মান দেন। কার্তিক ফ্যানটিকে এক গ্লাস জল খাওয়ান। খবরে বলা হয়েছে, ফ্যানটি নয় দিন সাইকেল চালিয়ে মুম্বই পৌঁছেছেন। তাদের সংক্ষিপ্ত কথোপকথনের সময়, কার্তিক ভক্তকে জিজ্ঞাসা করেছিলেন, "আপনি সাইকেল চালিয়ে ঝাঁসি থেকে এত দূরে কীভাবে এলেন?" ভক্ত ব্যাখ্যা করেছেন যে তিনি তার সাইকেলে তার গ্রাম থেকে প্রধান শহর পর্যন্ত ১০০০ কিলোমিটারের বেশি দূরত্ব ভ্রমণ করেছেন। কার্তিক সম্প্রতি চান্দু চ্যাম্পিয়নের শুটিং শেষ করেছেন, এটি একটি ক্রীড়া ভিত্তিক সিনেমা। যার জন্য তিনি কঠোর প্রশিক্ষণ নিয়েছেন। একটি ইনস্টাগ্রাম পোস্টে, তিনি প্রকাশ করেছেন যে চিত্রগ্রহণের সময় তিনি এক বছরের জন্য চিনি খাওয়া থেকে বিরত ছিলেন।

Advertisement
Tags :
Advertisement