For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মাঝ সমুদ্র থেকে ৬ মৎস্যজীবীকে উদ্ধার করে ভর্তি করা হলো কাঁথি হাসপাতালে

03:33 PM Jul 03, 2024 IST | Subrata Roy
মাঝ সমুদ্র থেকে ৬ মৎস্যজীবীকে উদ্ধার করে ভর্তি করা হলো কাঁথি হাসপাতালে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কাঁথি: পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি এক নম্বর ব্লকের শৌলা মৎস্য বন্দর থেকে মাছ ধরতে গিয়ে মাঝ সমুদ্র থেকে নিখোঁজ হওয়া ৬ জন মৎস্যজীবীকে (Fisherman) মাঝ সমুদ্র থেকে উদ্ধার করে নিয়ে আসা হল পেটুয়াঘাট মৎস্য বন্দরে। বুধবার শারীরিক চিকিৎসার জন্যে নিয়ে যাওয়া হয় কাঁথি মহকুমা হাসপাতালে। জানা গেছে,মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ সৌলা ১নং মৎস্য বন্দর থেকে, মাছ ধরার উদ্দেশ্যে সমুদ্রে যায় একটি ট্রলার।

Advertisement

যার নং IND WB -CN MO-3786 । ট্রলারের নাম কৃষ্ণ সারথী।মাছ ধরতে যাওয়ার সময় বাড়ির লোক জনেরা ফোনে বারংবার যোগাযোগ করেছে তাদের পরিজনদের সাথে।আনুমানিক শেষ যোগাযোগ হয় মঙ্গলবার সকাল ১০ টা পর্যন্ত। তারপর থেকেই ওই মৎস্যজীবীদের পরিবার থেকে ফোন করলে ওপার প্রান্ত থেকে মোবাইলে ভেসে আসে পরিষেবা সিমার বাইরে। দীর্ঘক্ষণ চেষ্টা করার পরে দুপুর ১-৩০ মিনিট নাগাদ মোবাইলে সুইচ অফ বলে জানতে পারে পরিবারের লোকজন।তারপর থেকেই উৎকণ্ঠায় ছিল ৬টি পরিবার, তৎসহ শৌলা মৎস্যজীবী সংগঠনের কর্মকর্তারা ।

Advertisement

এই খবর ছড়িয়ে পড়তেই শৌলা ১নং মৎস্য বন্দর থেকে প্রায় তিন থেকে চারটি ট্রলার পাঠানো হয় খোঁজ খবরের জন্য। কিন্তু একটি নির্দিষ্ট জায়গায় দেখতে পান একটি ট্রলার ডুবন্ত অবস্থায় রয়েছে। যদিও সেই ট্রলারটিকে সনাক্ত করা গিয়েছিল ।তারপরেই তাদের উদ্ধার করা হয় মাঝ সমুদ্র থেকে । চিকিৎসার জন্যে নিয়ে যাওয়া হয় কাঁথি মহকুমা হাসপাতালে (Kathi Hospital)। স্বস্তি ফিরে পান নিখোঁজl মৎস্যজীবীদের পরিবারের সদস্যরা।

Advertisement
Tags :
Advertisement