For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কাঁথিতে বাড়ি থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার , ধৃত ২ মহিলা

09:09 PM Dec 26, 2023 IST | Subrata Roy
কাঁথিতে বাড়ি থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার   ধৃত ২ মহিলা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কাঁথি: পূর্ব মেদিনীপুর জেলার দেশপ্রাণ ব্লকের ,উত্তর কাঁথি বিধানসভা কেন্দ্রের আঁউরাই গ্রাম পঞ্চায়েতে এলাকার বাসুদেববড়িয়া গ্রামে বাসিন্দা কানাইলাল ক্যামিলা।আজ সকালে বেশ কয়েকজন অপরিচিতি তার বাড়িতে আসতেই সন্দেহ হয় গ্রামবাসীদের। পরে খোঁজ খবর নিয়ে দেখা যায় এই কানাইলালের বাড়িতে অবৈধভাবে গাঁজার(Ganja) কারবার চলে। খবর ছড়িয়ে যায় কানাইলাল বাড়িতে গাঁজা ব্যবসা চালায় লুকিয়ে।

Advertisement

খবর ছড়িয়ে পড়তেই গ্রামের বহু মানুষ এসে ভিড় জমায় কানাইলালের ঘরে।পরে খবর পেয়ে কাঁথি থানার বিশাল পুলিশ বাহিনী এসে পুরো বাড়িটিকে ঘেরাও করে। ২৬ কেজি গাঁজার প্যাকেট উদ্ধার হয়। পুলিশ গ্রামে প্রবেশ করার আগেই বাড়ির পুরুষেরা ঘর ছেড়ে পালিয়ে যায়।এই ঘটনায় কাঁথি থানার(Kathi P.S.) পুলিশ বাড়ির দুই মহিলাকে গ্রেফতার করে।কাঁথি থানার পুলিশ তদন্ত চালাচ্ছে। গাঁজা ব্যবসার পেছনে আর কারো হাত রয়েছে কিনা, বা এই ব্যবসার সঙ্গে কারা যুক্ত, এবং কোথা থেকে এই গাঁজা আসতো, সবটাই তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

অন্যদিকে,মালদা জেলা পুলিশের ব্যবস্থাপনায় পুকুরিয়া থানার আয়োজনে স্বেচ্ছায় রক্তদান শিবির আয়োজিত হল। মঙ্গলবার পুখুরিয়া থানা(Pukhuria P.S.) প্রাঙ্গনে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয় পুলিশ প্রশাসনের তরফে। এই  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক আব্দুর রহিম বক্সি, আরেক বিধায়ক সমর মুখার্জি, পুখুরিয়া থানার ওসি গৌতম চৌধুরী ছাড়াও বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিরা। থানার পুলিশ কর্মী থেকে শুরু করে জনপ্রতিনিধিরা এই রক্তদান শিবিরের(Blood Donation Camp) স্বেচ্ছায় রক্তদান করেন। রক্তদান করেন মালদা জেলা পরিষদের সদস্য অর্পিতা উপাধ্যায় সহ থানার সিভিক ভলেন্টিয়ার, গ্রাম পঞ্চায়েতের সদস্য ও সাধারণ মানুষ। জেলা জুড়ে বেড়ে চলা রক্তের সংকট আর সেই সংকটকে মাথায় রেখে মালদা জেলা পুলিশের ব্যবস্থাপনায় এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। পুলিশ প্রশাসনের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন জন প্রতিনিধিরা।

Advertisement
Tags :
Advertisement