OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কিন্নর রূপে ভয়ংকর কৌশিক চক্রবর্তী, আসছে নতুন ধারাবাহিক 'অষ্টমী'

সেখানেই কিন্নর বেশে কৌশিককে দেখে মনে পড়ে গেল অক্ষয় কুমারের 'লক্ষ্মী বম্ব' চলচ্চিত্রের কথা। ২০২০ সালে ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। সেখানে কিন্নর বেশে অক্ষয়কে দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শক।
04:06 PM Mar 18, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: টিআরপির শীর্ষে রাজ করার জন্যে প্রতি মুহূর্তে নতুন নতুন উদ্যোগ নিচ্ছে সিরিয়ালের প্রথম সারির চ্যানেলগুলি। অভিনব গল্পের সংমিশ্রণে পুরনোদের বিদায় দিয়ে নতুন নতুন সিরিয়ালে মুড়ছে চ্যানেলগুলি। চলতি বছরের শুরু থেকেই একাধিক নতুন ধারাবাহিক লঞ্চ করেছে জি বাংলা এবং স্টার জলসা। এবার সেই তালিকায় আরও ধারাবাহিকের নাম জুড়তে চলেছে, যার নাম 'অষ্টমী'। জি বাংলায় সম্প্রচারিত হবে এই মেগা। সম্প্রতি চলে এসেছে এই সিরিয়ালের প্রোমো। আর সেখানেই দেখা মিলল কৌশিক চক্রবর্তীর অবাক করা অবতারের। টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম কৌশিক চক্রবর্তীর। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও তাঁর ভরপুর আনাগোনা। কখনও নেগেটিভ চরিত্রে আবার কখনও পজিটিভ চরিত্রে তাঁর অভিনয় বরাবরই নজর কাড়ে বাংলার দর্শকমহলের।

তবে এবার সম্পূর্ণ অন্য লুকে ধরা দিলেন অভিনেতা। চরিত্রের খাতিরে নানারকম ছদ্মবেশ নিতে হয় তারকাদের। এবার তৃতীয় লিঙ্গের পুরুষ সাজলেন কৌশিক চক্রবর্তী। বাংলা সিরিয়ালে নানা ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। কিন্তু এরকম চরিত্রে তিনি বোধহয় কখনই অভিনয় করেননি। অষ্টমীতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে! প্রোমো অনুযায়ী, অভিনেতার পরনে রয়েছে লাল শাড়ি, সিঁথিতে সিঁদুর, চোখে তীক্ষ্ণ চাহনি, অবাক করা লুক তাঁর। তাতেই চমক। গতকাল রবিবার চ্যানেলে ‘সোনার সংসার’ অনুষ্ঠানের মাঝেই প্রকাশ্যে আসে ‘অষ্টমী’ সিরিয়ালের ঝলক। সেখানেই কিন্নর বেশে কৌশিককে দেখে মনে পড়ে গেল অক্ষয় কুমারের 'লক্ষ্মী বম্ব' চলচ্চিত্রের কথা। ২০২০ সালে ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। সেখানে কিন্নর বেশে অক্ষয়কে দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শক।

 

এবার একই বেশে নজর কাড়লেন কৌশিক চক্রবর্তী। আপাতভাবে তাঁর হাবেভাবে উগ্রতা স্পষ্ট। সম্ভবত তিনি সিরিয়ালে খল চরিত্রে অভিনয় করবেন। কৌশিক ছাড়াও এই নতুন এই সিরিয়ালে রয়েছেন সপ্তর্ষি মৌলিক। ‘শ্রীময়ী’, ‘এক্কা দোক্কা’র পর তাঁর ৩ নম্বর সিরিয়াল হতে চলেছে। সপ্তর্ষির অভিনয় নিঃসন্দেহে দুর্দান্ত। আর তাঁর সঙ্গে নতুন এই ধারাবাহিকে জুটি বাঁধছেন ‘নায়িকা নম্বর ১’ খ্যাত ঋতব্রতা দে। এদিকে কিছুদিন আগেই ‘ইচ্ছেপুতুল’-এর স্লটে শুরু হয়েছে ‘যোগমায়া’। এবার ‘অষ্টমী’ কোন সিরিয়ালের স্লটের দখল নেয় সেটাই দেখার পালা!

Tags :
astaomi serial
Next Article