For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বচসার জেরে গায়ে আগুন লাগিয়ে দিল বন্ধু,দগ্ধ হয়ে মৃত্যু কেরালার মহিলার

01:23 PM Mar 05, 2024 IST | Srijita Mallick
বচসার জেরে গায়ে আগুন লাগিয়ে দিল বন্ধু দগ্ধ হয়ে মৃত্যু কেরালার মহিলার
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ বন্ধুর সঙ্গে বচসার। আর সেই বচসার জেরে গায়ে আগুন লাগিয়ে দিল  বন্ধু। ঘটনাটি ঘটেছে কেরালায়। জানা গিয়েছে, সোমবার রাতে পুরুষ বন্ধুর সঙ্গে  বচসা হয় এক মহিলার। এরপরেই মহিলার গায়ে আগুন লাগিয়ে দেন ওই যুবক। এই আগুন লাগানর পরেই ৯০ শতাংশেরও বেশি দগ্ধ হয়ে যায় ওই মহিলার দেহ। এই অবস্থার জেরে মঙ্গলবার সকালে প্রাণ হারান ওই মহিলা।

Advertisement

পোথেনকোড থানার এক আধিকারিক জানিয়েছেন, ৯০ শতাংশ পুড়ে যাওয়া ওই ব্যক্তি তিরুবনন্তপুরম মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন ছিলেন। তবে এদিন সকালে তিনি প্রাণ হারান। যে যুবকটি এই ঘটনাটি ঘটিয়েছে, তিনি হলেন ওই মহিলার বন্ধু। সোমবার রাতে ওই যুবক তাঁর বাড়ি আসে। তারপর তাদের মধ্যে শুরু হয় বচসা। এই পরিস্থিতিতে আচমকাই গায়ে আগুন লাগিয়ে দেয় ওই যুবক।

Advertisement

আগুন তার শরীরে ছড়িয়ে পড়লে ওই ব্যক্তি কাছের একটি কুয়োয় ঝাঁপ দেন। সেখান থেকে দমকল ও উদ্ধারকর্মীরা তাকে উদ্ধার করেন। পুলিশ জানিয়েছে, নির্যাতিতা ও অভিযুক্ত দু'জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হলেও আজ সকালে মহিলার মৃত্যু হয়। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, প্রাথমিকভাবে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা), ৩২৬ (স্বেচ্ছায় গুরুতর জখম করা) এবং ৪৪৭ (অপরাধমূলক অনধিকারপ্রবেশ) ধারায় মামলা দায়ের করা হয়েছে । এই পুরো ঘটনাটি নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
Tags :
Advertisement