For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

যুদ্ধবিমান ভেঙে খড়্গপুরে ৪টি গ্রাম বিদ্যুৎহীন,উদ্যোগ নিলেন বিদ্যুৎমন্ত্রী

07:49 PM Feb 13, 2024 IST | Subrata Roy
যুদ্ধবিমান ভেঙে খড়্গপুরে ৪টি গ্রাম বিদ্যুৎহীন উদ্যোগ নিলেন বিদ্যুৎমন্ত্রী
Advertisement

নিজস্ব প্রতিনিধি,খড়গপুর: কলাইকুন্ডা এয়ারবেসের কাছে গোকুলপুরে এয়ার ফোর্সের জেট প্লেন ভেঙে পড়ায় খড়গপুর(Kharagpur) ডিভিশনের ১১ কেভি খালকোনা ফিডারের আটটি ডি.টি.আর ক্ষতিগ্রস্ত হয়েছে। যার ফলে তৎসংলগ্ন চারটি গ্রামে বিদ্যুৎ পরিষেবা পুরোপুরি ব্যাহত । রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী শ্রী অরূপ বিশ্বাস বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের অবিলম্বে স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে বিদ্যুৎ পরিস্থিতি দ্রুত স্বাভাবিক করার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

Advertisement

এদিকে, মঙ্গলবার খড়্গপুরে ভেঙে পড়ে এয়ারফোর্সের(Airforce) যুদ্ধবিমান। প্যারাস্যুটে নেমে প্রাণ বাঁচান পাইলট।এয়ার ফোর্সের প্রশিক্ষণ চলাকালীন খড়গপুরের শুকনিবাসা, দিয়াসা এলাকায় ভেঙে পড়ে একটি যুদ্ধবিমান। প্যারাসুটে নীচে নেমে এসে কোনওরকমে প্রাণ বাঁচান এয়ারফোর্সের দুই পাইলট।মঙ্গলবার দুপুর ৩ টা ৩৫ মিনিট নাগাদ দিয়াসা এলাকায় একটি ধান জমিতে যুদ্ধ বিমানটি ভেঙে পড়ে। বিকট আওয়াজ শুনে কেঁপে ওঠেন এলাকার মানুষ। কী হয়েছে বুঝতে না পেরে ছোটাছুটি শুরু করেন তাঁরা। পরে জানতে পারেন ধান জমিতে ভেঙে পড়েছে যুদ্ধবিমান। রীতিমতো আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয় এলাকায়।

Advertisement

কিছুক্ষণের মধ্যেই কলাইকুন্ডা (Kalaikunda)এয়ার বেস থেকে বায়ুসেনার অফিসাররা হেলিকপ্টারে করে ঘটনাস্থলে পৌঁছন। সোমবারও ঝাড়গ্রামে(Jhargram) বায়ুসেনার বোমা নিক্ষেপের মহড়া চলাকালীন একটি বোমার সেল লক্ষ্য স্থান ভ্রষ্ট হয়ে চাষের জমিতে এসে পড়ে। ওই ঘটনাতেও চাঞ্চল্য সৃষ্টি হয় । চাষের জমির বিরাট অংশ জুড়ে বড় গর্ত তৈরি হয়। ওই চাষের জমিতে থাকা হাই ভোল্টেজ বিদ্যুতের তারও ছিড়ে পড়ে। পরপর দুদিন সেনাবাহিনীর বায়ুসেনার মহড়াতে অঘটন ঘটল।

Advertisement
Tags :
Advertisement