For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

খড়্গপুরে রাজ্য সড়কের পাশে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার, তদন্তে পুলিশ

03:42 PM Feb 06, 2024 IST | Subrata Roy
খড়্গপুরে রাজ্য সড়কের পাশে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার  তদন্তে পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, খড়গপুর : মঙ্গলবার সাতসকালে বেনাপুর রাজ্য সড়কের পাশে রক্তাক্ত ব্যক্তির মৃতদেহ উদ্ধার।গলা কেটে খুন করা হয়েছে অনুমান পুলিশের।পশ্চিম মেদিনীপুর খড়গপুর গ্রামীণ থানার অন্তর্গত রায় কিশোরী এলাকায় বেনাপুর রাজ্য সড়কের(State High Way) ঠিক পাশে উদ্ধার হয় এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ। ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল খড়গপুর গ্রামীন থানা এলাকায় ।

Advertisement

পুলিশের অনুমান প্রথমে ওই ব্যক্তিকে গলা কেটে খুন করে। তারপরে তার মাথা থেতলে দেওয়ার চেষ্টা হয়েছে। মৃত ব্যক্তির দেহের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি মদের বোতল ,রক্তাক্ত অবস্থায় বড় পাথর(Stone) এবং তার পকেট থেকে উদ্ধার হয়েছে খুচরো কিছু পয়সা।

Advertisement

তবে মৃত ব্যক্তি কে তা তদন্ত চলাচ্ছে খড়গপুর গ্রামীন থানার(Kharagpur Rural P.S.) পুলিশ। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসা হয়েছে খড়্গপুর গ্রামীন থানাতে। দুপুরের পর মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে,মাধ্যমিক পরীক্ষা দিতে এসে অসুস্থ পরীক্ষার্থী । মঙ্গলবার মাধ্যমিকের ভূগোল পরীক্ষা ছিল। সেই পরীক্ষা দিতে এসে অসুস্থ হয়ে পড়ে পায়েল ভূঞা। পাটনা বিবেকানন্দ শিক্ষানীকেতনের সেন্টারের ছাত্রী ,পরে তাকে ডেবরা হাসপাতালে ভর্তি করা হয় এবং সেই খানেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। অসুস্থ পরীক্ষার্থীকে দেখার জন্য ডিস্ট্রিটিক কনভেনারে শুভেন্দু গুইন ডেবরা হাসপাতালে এলেন এবং দেখা করলেন যাতে কোন অসুবিধা না হয় তার ব্যবস্থা করলেন ।

Advertisement
Tags :
Advertisement