For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিজেপি সাইনবোর্ড হয়ে গেছে , এরপরে ভিজিটিং কার্ড হয়ে যাবে: কুনাল ঘোষ

09:12 PM Jun 14, 2024 IST | Subrata Roy
বিজেপি সাইনবোর্ড হয়ে গেছে   এরপরে ভিজিটিং কার্ড হয়ে যাবে  কুনাল ঘোষ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,খেজুরি: ভোট পরবর্তী বিজেপির সন্ত্রাসের বিরুদ্ধে খেজুরিতে প্রতিবাদ সভা করল রাজ্যের শাসকদল। শুক্রবার বিকেলে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি ২ নম্বর ব্লকের শ্যামপুরে বিজেপির লাগামহীন সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ সভার আয়োজন করা হয়। এদিন দলের জেলা তৃণমূল সভাপতি পিজুস কান্তি পন্ডা জানিয়েছেন, যদি ৭২ ঘন্টার মধ্যে এখানে সন্ত্রাস বন্ধ না হয় তাহলে তৃণমূল ফাটাবে। আমি পুলিশ-প্রশাসনের সামনে হুঁশিয়ারি দিয়ে বলে যাচ্ছি। আমরা আর এখানে বসে থাকতে পারবো না। পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিক(Uttam Barik) বলেন, তেইশের পঞ্চায়েত নির্বাচনের পর থেকে নিজকসবা, হলুদবাড়ি, কামারদা, খেজুরিতে বিজেপির সন্ত্রাসের বিরুদ্ধে আমরা রুখে দাঁড়াবো। লোকসভা নির্বাচনের পর আবারও বিজেপির হার্মাদরা খেজুরিতে সন্ত্রাস চালাচ্ছে। তৃণমূল কংগ্রেস ঘুরে দাঁড়ালে খেজুরিতে আর কাউকে খুঁজে পাওয়া যাবে না বলে হুঁশিয়ারি দিলেন উত্তম বারিক। রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা(Minister Birbaha Hasda) জানান, আমরা ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে আছি।

Advertisement

জঙ্গলমহল যেভাবে শান্ত হয়েছে। খেজুরির মাটিও সেভাবেই শান্ত হবে। আজকের পর থেকে আমরা এক হয়ে লড়াই করবো। আমরা খেজুরির প্রত্যেকটা মানুষের সঙ্গে রয়েছি। এটা বাংলা, কিন্তু গুজরাত নয়- বিজেপির নেতারা এটা কিন্তু মনে রাখবেন বলে জানিয়েছেন বীরবাহা। রাজ্যের অন্যতম মন্ত্রী শিউলি সাহা বলেন, চব্বিশের লোকসভা নির্বাচনের পর বাংলার মানুষেরা মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরে আস্থা রেখেছেন। কাঁথি ও তমলুক জিতে তোমরা ভেবেছো বাংলা জয় করে নিয়েছো? আপনি খেজুরিতে সন্ত্রাস করলে কোলাঘাট পেরিয়ে হাওড়া জেতে পারবেন তো? যদি তৃণমূল মনে করবে তাহলে বিজেপি নেতা ও কর্মীরা একটা রাতও ঘুমোতে পারবেন না। কেশপুরের মাটিতে শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) পা রাখতে দেব না। আপনি (শুভেন্দু অধিকারী) যতই হাইকোর্ট করুন। আমি আপনাকে চ্যালেঞ্জ করছি। রাজ্য সরকারের টাকা নেবে আর ভোট দেবে বিজেপিতে, তা হতে দেব না। আগামীদিনে বিজেপির বিরুদ্ধে লাগাতার আন্দোলন জারি থাকবে বলে দাবি করলেন শিউলি সাহা। রাজ্য তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ জানিয়েছেন, ৭২ ঘন্টার মধ্যে যারা মেরেছে তাদের কাস্টডি(Custody) চাই। আমি পুলিশকে বলবো, যেখান থেকে পারো খুঁজে এনে অভিযুক্তদের গ্রেফতার করো।বিজেপি কি সাপের পাঁচ পা দেখে নিয়েছে? বাংলার মানুষ বিজেপিকে বান্ডিল করে বাড়ি পাঠিয়ে দিয়েছেন। কারচুপি করে নির্বাচন কমিশন ও কেন্দ্রীয় বাহিনীকে ব্যবহার করে বিজেপি কয়েকটি সিট জিতেছে।

Advertisement

বাংলায় বিজেপি আর নেই ৷ খেজুরিতে(Khejuri) কয়েকজনকে নিয়ে এখানে অশান্তি করছে বিজেপি। যারা আক্রান্ত হয়েছে দল তাদের পাশে আছে এবং আগামীদিনেও থাকবে। তৃণমূলের কাছে সুবিধা নিয়ে বিজেপির কারা সন্ত্রাস করছে লিস্ট তৈরি করে রাখুন। আমরা আর হাত গুটিয়ে বসে থাকবো না। পুলিশ -প্রশাসনকে সহযোগিতা করুন। আমরা কোন প্রতিহিংসা চাই না। বিজেপি সাইনবোর্ড হয়ে গেছে। এরপরে ভিজিটিং কার্ড হয়ে যাবে। আপনারা পকেটে রাখবেন। নরেন্দ্র মোদীর সরকারকে বাঁচানোর লোক নেই। খেজুরিতে বিজেপিকে কে বাঁচাবে বলে হুঁশিয়ারি দেন কুনাল ঘোষ(Kunal Ghosh)।

Advertisement
Tags :
Advertisement