OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মুম্বইয়ের ইসকন মন্দিরে শিশু সেবা কিম কার্দাশিয়ানের, নিজ হাতে খাবার পরিবেশন

কিছু ছবিতে মন্দিরের পুরোহিতদের সঙ্গে তাঁদের আলাপচারিতা করতেও দেখা গিয়েছে। এছাড়া অন্যান্য ছবিতে, কিম এবং খলোকে মন্দিরে শিশুদের খাবার পরিবেশন করতে দেখা গিয়েছে এবং তাদের সঙ্গে কথা বলতেও দেখা গিয়েছে৷
11:21 AM Jul 16, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: গত ১২ জুলাই শুক্রবার মুম্বইয়ের জিও কনভেনশন সেন্টারেই বসেছিল শিল্পপতি মুকেশ আম্বানি পুত্র অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের আসর। তাঁদের বিয়েতে চমকের শেষ ছিল না। প্রায় দেড় বছর ধরে প্রস্তুতি চলছে অনন্ত-রাধিকার বিয়ের। পরপর দুবার প্রি-ওয়েডিং অনুষ্ঠান, পুজোর রীতি-রেওয়াজ- সহ একাধিক অনুষ্ঠান গোটা বিশ্ব দেখেছে। বিদেশী শিল্পীদের ভারতে এনে গাওয়ানো, মেটা অধিকর্তা মার্ক জুকারবার্গ, বিল গেটস-সহ দেশ-বিদেশের একাধিক প্রভাবশালীরা ভারতে এসেছিল। অনন্ত-রাধিকার বিয়েতেও চমকের শেষ ছিল না, বলিউড তারকারা তো ছিলেনই, সঙ্গে আন্তর্জাতিক টিভি তারকা কিম কার্দাশিয়ান, তাঁর বোন খেলো কার্দাশিয়ান, জনি সেনা- সহ একাধিকবার সেলিব্রিটিরা অনন্ত-রাধিকার VIP অতিথি ছিলেন।

ভারতীয় পোশাকে তাঁরা সেজেছিলেন যা কিনা রীতিমতো ব্যতিক্রম। ভারতে এসে কিম কার্দাশিয়ান দারুণ মজা করেছেন, বলি সেলিব্রিটিদের সঙ্গে সেলফি তুলেছেন, মুম্বইয়ের পাবলিক ট্রান্সপোর্টে ঘুরেছেন। তাঁর কার্যকলাপের সবটাই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। তবে এখানেই শেষ নয়, সম্প্রতি কিম ও খেলোর মুম্বইয়ের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, কিম-খেলো দুজনেই মুম্বাইয়ের ইসকন মন্দিরে গিয়েছিলেন। তাদের ধর্মীয় ভ্রমণের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দুই তারকা শহরের ইস্কন মন্দিরে গিয়েছিলেন। ইনস্টাগ্রামে কিম এবং খেলোর কয়েকটি ফ্যান পেইজে ছবিগুলি ভাইরাল হয়েছে। আর মন্দিরে যাওয়ার জন্যে কার্দাশিয়ান বোনেরা ঐতিহ্যবাহী পোশাক বেছে নিয়েছিলেন। কিমকে একটি সুন্দর দোপাট্টা সহ একটি লাল পোশাকে দেখা গিয়েছিল, অন্যদিকে খলো একটি সাদা পোশাক পরেছিলেন।

 

কিছু ছবিতে মন্দিরের পুরোহিতদের সঙ্গে তাঁদের আলাপচারিতা করতেও দেখা গিয়েছে। এছাড়া অন্যান্য ছবিতে, কিম এবং খলোকে মন্দিরে শিশুদের খাবার পরিবেশন করতে দেখা গিয়েছে এবং তাদের সঙ্গে কথা বলতেও দেখা গিয়েছে৷ একটি ছবিতে কিমকে একটি খাবারের পাত্র ধরে রাখতে দেখা গিয়েছে এবং একটি ছোট্ট মেয়েকে পরিবেশন করতেও দেখা গিয়েছে। কার্দাশিয়ান বোনেরা তাদের মন্দির পরিদর্শনের সময় পডকাস্টার-লেখক জে শেঠির সঙ্গেও দেখা করেছেন।কিম, ৪০, ১২ জুলাই খলো কার্দাশিয়ানের সঙ্গে ভারতে এসেছিলেন। উভয় বোনই তাদের নিজ নিজ ইনস্টাগ্রাম হ্যান্ডেলগুলিতে তাদের ভারত সফরের আপডেটগুলি ভাগ করে নিয়েছেন। তবে কিম ও খলো অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের রিসেপশনের আগেই ভারত থেকে বিদায় নেন। এরপর কিম ইনস্টাগ্রামে সফরের তাঁদের সরের নিজের ছবি শেয়ার করেছিলেন।

Tags :
Kim Kardashian
Next Article