OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

১২ লক্ষ টাকা জরিমানা কেকেআর অধিনায়ককে

04:25 PM Apr 17, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : রাজস্থান রয়্যালসের কাছে হারের পর এবার জরিমানা গুনতে হল শ্রেয়স আইয়ারকে। প্রায় ১২ লক্ষ টাকা খেসারত দিতে হল তাঁকে। মন্থন ওভার রেটের জন্য শ্রেয়সকে জরিমানা করা হয়েছে। উল্লেখ্য, মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ২ উইকেটে হারতে হয় শ্রেয়সকে।

রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে প্রথমে কলকাতা নাইট রাইডার্স সুনীল নারিনের শতরানের ওপর ভর করে ২০ ওভারে ২২৩ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান একের পর এক উইকেট খোয়াতে থাকলেও জস বাটলার একার কারিশ্মাতে ম্যাচ জিতে যায়। ম্যাচ শেষের পর আইপিএলের তরফে জানিয়ে দেওয়া হয়, সঠিক সময়ে ২০ ওভার বল শেষ করতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। সেইকারণে শ্রেয়স আইয়ারকে ১২ লাখ টাকা জরিমানা দিতে হবে। সেইসঙ্গে আইপিএল কর্তৃপক্ষের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, এরপরেও যদি এই একই ভুল করেন শ্রেয়স, তাহলে তাঁকে আরও বেশি টাকা জরিমানা গুনতে হবে।

উল্লেখ্য, আইপিএলের নিয়ম অনুসারে একটি ম্যাচে এক ঘণ্টায় ন্যূনতম ১৪ ওভার বল করা যায়। টাইম আউটের সময় বাদ দিয়ে এই সময় ধরা হয়। ২০ ওভার ৯০ মিনিটের মধ্যে শেষ করার কথা বলা আছে। এর আগে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থকে মন্থর ওভার রেটের জন্য ২৪ লক্ষ টাকা জরিমানা করা হয়েছিল। পাশাপাশি টিম মেটদের ২৫ শতাংশ ম্যাচ ফি কেটেও নেওয়া হয়। দুবার মন্থর ওভার রেটের জন্য জরিমানা গুনতে হয়েছে ঋষভকে। ঋষভ যদি ফের এই একই ধরনের কাজ করেন, তাহলে সে একটি ম্যাচ খেলতে পারবেন না।

Tags :
cricketIPLIPL 2024KKRShreyas Iyer
Next Article