OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ফের ঘরের মাঠে জয়ের ছন্দে ফিরতে নামছে কেকেআর

01:58 PM Apr 21, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : জস বাটলারের দুর্ধর্ষ ব্যাটিংয়ের সৌজন্যে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে গত ম্যাচে হার মানতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। রবিবার ফের ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে নামছে কেকেআর। প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। একের পর এক ম্যাচ হেরে পয়েন্ট তালিকায় একেবারে নীচে রয়েছে বেঙ্গালুরু। কেকেআর কী পারবে বেঙ্গালুরুকে হারিয়ে জয় ছিনিয়ে নিতে, এখন সেটাই দেখার।

কলকাতা নাইট রাইডার্সের দুই ওপেনার ফিল সল্ট ও সুনীল নারিন দুজনেই দুর্ধর্ষ ফর্মে রয়েছে। গত দুই ম্যাচে সল্ট ও নারিন দুজনেই ওপেন করতে নেমে শতরান হাঁকিয়েছে। এদিনের ম্যাচেও সল্ট বা নারিনের মধ্যে যেকোনও একজন ভালো পারফরমেন্স করবে বলে মনে করা হচ্ছে। জানা যাচ্ছে, এদিন বৈভব আরোরার বদলে সুয়শ শর্মা প্রথম একাদশে জায়গা করে নিতে পারেন। সুয়শ শর্মা ও রামনদীপ সিংয়ের মধ্যে যেকোনও একজন ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে খেলতে পারে।

অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ভালো পারফরমেন্স না করলেও বিরাট কোহলি দুর্ধর্ষ ফর্মে রয়েছেন। কিন্তু বেঙ্গালুরুর আর কোনও ব্যাটসম্যান ফর্মে নেই। এদিন ময়াঙ্ক দাগার ও যশ দয়ালের মধ্যে যেকোনও একজনকে খেলানো হতে পারে। জানা যাচ্ছে, অনুজ রাওয়াত ও ময়াঙ্ক দগারের মধ্যে যেকোনও একজনকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে খেলানো হতে পারে। ইতিমধ্যে একের পর এক ম্যাচে হেরে আত্মবিশ্বাস তলানিতে এসে ঠেকেছে রয়্যাল চ্যালেঞ্জার্সের। এই পরিস্থিতিতে কেকেআরকে কী হারাতে পারবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, এখন সেটাই দেখার।

Tags :
cricketIPLIPL 2024KKR
Next Article