OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সল্ট, শ্রেয়সের দুরন্ত ব্যাটিং, ৮ উইকেটে জয় কেকেআরের

07:09 PM Apr 14, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ফিল সল্ট ও শ্রেয়স আয়ারের ঝোড়ো ব্যাটিং। ২০ ওভার শেষ হওয়ার আগেই ১৬২ রান করে লখনউকে হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কলকাতা নাইট রাইডার্স। রবিবার লখনউকে হারিয়ে পয়েন্ট টেবিলে ৮ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থান ধরে রাখল কেকেআর।

এদিন ১৬২ রান তাড়া করতে নেমে প্রথমে হোঁচট খেতে হয় কলকাতা নাইট রাইডার্সকে। ৬ রান করে মহসিন খানের বলে আউট হয়ে যান সুনীল নারিন। এরপর মাত্র ৭ রান করে মহসিনের বলে আউট হয়ে যান অঙ্গক্রিশ রঘুবংশীও। রঘুবংশী যখন আউট হয়ে যান, তখন কেকেআরের রান ৪২। এরপর ফিল সল্ট ও শ্রেয়স আয়ার কেকেআরকে এগিয়ে নিয়ে যায়। চার ছয় মেরে কেকেআরকে অনেকটাই এগিয়ে নিয়ে যান ফিল সল্ট। সল্টকে যোগ্য সঙ্গত দেন অধিনায়ক শ্রেয়স আয়ারও। দশম ওভারে আর্শাদ খানকে পর পর দুটি বাউন্ডারি হাঁকিয়ে মাত্র ২৬ বলে অর্ধশতরান করে ফেলেন সল্ট। এরপরেও অবশ্য তাঁকে থামানো যায়নি। অর্ধশতরানের পরও সল্টের চার-ছয়ের পালা চলতেই থাকে। বলা যেতেই পারে, একা হাতেই কেকেআরকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন সল্ট। শেষ পর্যন্ত সল্ট ও শ্রেয়স আয়ারের জুটি ১৬ ওভারেই কেকেআরকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেয়। এদিন ৪৭ বলে ৮৯ রান করেন সল্ট। ৮৯ রানের মধ্যে রয়েছে ১৪টি চার ও ৩টি ছয়। অন্যদিকে শ্রেয়স আইয়ার ৩৮ বলে ৩৮ রান করে অপরাজিত থাকেন। ৩৮ রানের মধ্যে রয়েছে ৬টি চার।

এদিন লখনউয়ের মহসিন খান ছাড়া লখনউয়ের কোনও বোলারই তেমন প্রভাব ফেলতে পারেনি। শামার জোসেফ, ক্রুনাল পাণ্ডিয়া, ষশ ঠাকুর থেকে শুরু করে সকলেই বেশি রান দেয়। এদিনও ময়াঙ্ক যাদবকে বাইশ গজে দেখা যায়নি। ময়াঙ্কের অনুপস্থিতি এদিনের ম্যাচে বেশি করে চোখে পড়ছিল। এর আগে এদিন প্রথমে ব্যাট করতে নেমে ১৬১ রানে লখনউকে আটকে দেয় কলকাতা নাইট রাইডার্স। 

Tags :
cricketIPLIPL 2024KKRT20
Next Article