For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে অনিশ্চিত কে এল রাহুল

10:31 AM Feb 28, 2024 IST | Mainak Das
ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে অনিশ্চিত কে এল রাহুল
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ইংল্যান্ডের বিরুদ্ধে ধর্মশালায় শেষ টেস্টে অনিশ্চিত ভারতের উইকেট রক্ষক কে এল রাহুল। জানা যাচ্ছে, চোট সারিয়ে এখনও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি রাহুল। বিসিসিআই তরফে তাঁকে চিকিৎসার জন্য লন্ডন পাঠানো হচ্ছে।

Advertisement

শেষ তিনটি টেস্ট কে এল রাহুলকে ভারতীয় দলে রাখা হয়েছিল। তবে জানানো হয়েছিল, কে এল রাহুলের খেলা না খেলা তাঁর সেরে ওঠার ওপর নির্ভর করছে। সেইমতো শেষ টেস্টে কে এল রাহুলকে ভারতীয় দলের একাদশে রাখা নিয়ে চিন্তাভাবনা চলছিল। জানা গিয়েছে, কুঁচকিতে চোট সেরে উঠতে পারেননি রাহুল। উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে চোট পেয়েছিলেন ভারতীয় দলের এই উইকেট রক্ষক। এর আগেও তৃতীয় টেস্টে কে এল রাহুলকে খেলানোর কথা ভাবা হয়েছিল। তখন টিম ম্যানেজমেন্ট ও ন্যাশনাল ক্রিকেট আকাডেমি রাহুলকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেয়।

Advertisement

ইতিমধ্যে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ ৩-১-এ জিতে গিয়েছে ভারত। কে এল রাহুলের জায়গায় যাকে উইকেট রক্ষক ও ব্যাটসম্যান হিসাবে নিয়ে আসা হয়েছে, সেই ধ্রুব জুরেল দুর্ধর্ষ ফর্মে রয়েছে। এই পরিস্থিতিতে আর টিম ম্যানেজমেন্ট কে এল রাহুলকে খেলাতে চাইছে না। পরিবর্তে তাঁকে আর কিছুটা সময় বিশ্রাম দেওয়ার সুযোগ দেওয়া হয়েছে যাতে টি ২০ বিশ্বকাপের আগে রাহুল সুস্থ হয়ে উঠতে পারে।

Advertisement
Tags :
Advertisement