For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'খুনির সন্ধানে মিতিন'-ছবির শুটিংয়ে গুরুতর আহত কোয়েল, ভাঙল হাতের হাড়

তা হয়তো নিজেও কল্পনা করতে পারেননি তিনি। খ্যাতনামা অ্যাকশন ডিরেক্টর সুনীল রড্রিগেসের তত্ত্বাবধানেই শুটিং করছিলেন কোয়েল মল্লিক।
02:10 PM Apr 01, 2024 IST | Sushmitaa
 খুনির সন্ধানে মিতিন  ছবির শুটিংয়ে গুরুতর আহত কোয়েল  ভাঙল হাতের হাড়
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সাংঘাতিক কাণ্ড! 'মিতিন মাসি ৩'-শুটিং করতে গিয়ে গুরুতর চোট পেলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বন্ধ হয়ে গেল 'একটি খুনির সন্ধানে মিতিন' ছবির শুটিং। হাড় ভেঙে ঘরবন্দি টলি ডিভা কোয়েল মল্লিক। এই তো কয়েকদিন আগেই রাজস্থানের জয়পুর থেকে শুটিং সেরে ফিরলেন কোয়েল মল্লিক। কলকাতার বাড়িতেই বাবা-মা ও ছেলের সঙ্গে রঙ খেলেছেন তিনি। কিন্তু এর মধ্যেই দুর্ঘটনা। সূত্রের খবর, রবিবার রাতে শুটিং করতে গিয়েছে হাতে চোট পান অভিনেত্রী। সেই সময় অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন কোয়েল। চোট পাওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডান হাতে প্লাস্টার করতে হয়েছে নায়িকাকে। আপাতত বিশ্রামে থাকতে হবে রঞ্জিত মল্লিক কন্যাকে।

Advertisement

হাতের হাড় ভেঙেছে অভিনেত্রীর। মিতিন মাসির চরিত্রে এর আগেও অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন কোয়েল মল্লিক। সিনেপর্দায় তাঁর মারপিটের মারপ্যাঁচ দেখে স্তম্ভিত অনুরাগীরাও। কিন্তু এবার মিতিন মাসি ৩-এর শুটিং করতে গিয়েই ভয়ানক বিপত্তি হল কোয়েলের। ৩১ মার্চ ‘খুনির সন্ধানে মিতিন’ সিনেমার শুটিং চলছিল নেপালগঞ্জে। দর্শকরা যাতে নিরাশ না হন সেই জন্যে অনেক আগে থেকেই নিজেকে প্রস্তুত করছিলেন কোয়েল মল্লিক। প্রচুর জিম, ডায়েট সব করেছেন। কিন্তু সেই অ্যাকশন দৃশ্য করতে গিয়েই যে এমন দশা হেন নায়িকার, তা হয়তো নিজেও কল্পনা করতে পারেননি তিনি। খ্যাতনামা অ্যাকশন ডিরেক্টর সুনীল রড্রিগেসের তত্ত্বাবধানেই শুটিং করছিলেন কোয়েল মল্লিক। তখনই হাতে চোট পান তিনি। এক্স রে করাতেই রিপোর্টে দেখা যায়, অভিনেত্রীর ডান হাতের আলনা বোন ভেঙে গিয়েছে।

Advertisement

তাই তড়িঘড়ি প্লাস্টার করতে হয় কোয়েলকে। পরিচালকের কথায়, ঘটনাটা ঘটার পর কোয়েল অসহ্য যন্ত্রণায় হাত পর্যন্ত পারছিল না। তবে অভিনেত্রী জানিয়েছেন, চিকিৎসায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন। একটি সংবাদমাধ্যমকে কোয়েল জানিয়েছেন, অরিন্দম শীলের ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এর চরিত্রে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পেয়েছেন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মিতিন মাসি ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি ‘একটি খুনির সন্ধানে মিতিন’।

একবার নয়, এদিন তিনি দু’-দু’বার চোট পেয়েছেন। সহ- অভিনেতার লাথি সজোরে তাঁর কব্জির কিছুটা উপরে লাগার পর বসে পড়েন তিনি। প্রাথমিক ধাক্কা সামলে দ্বিতীয় টেক নিতেই আবার একই জায়গায় চোট পান তিনি। এর পরই যন্ত্রণায় হাত ফুলে যায় তাঁর। অরিন্দম শীলের পরিচালনায় ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এর পুরো শুটিংই কলকাতা জুড়ে হবে। কিন্তু এখনও ৭ দিনের শুটিং বাকি তাঁর। এর মধ্যেই নায়িকা নিজেই শুয়ে পড়লেন। গতবছর পুজোয় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি’। সেই ছবি বক্স অফিসে খুব একটা সাড়া না ফেললেও ছবির তৃতীয় ফ্র্যাঞ্চাইজি ভাল হবে বলেই বিশ্বাস পরিচালকের।

Advertisement
Tags :
Advertisement