OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কোলাঘাটে পথচারি যুবককে পিষে দিল বাস, এলাকায় উত্তেজনা

09:05 PM Apr 10, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, কোলাঘাট: বুধবার বিকেল ৫ টায় পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার বড়দাবাড় গ্রামে ১৬ নম্বর জাতীয় সড়কে(National High way) ভয়াবহ দুর্ঘটনা ঘটে বর্ধমান ইটাবেড়িয়া(Itaberia) বাস ইটাবেড়িয়া আসার পথে এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পথ দুর্ঘটনা শিকার হয়। এই দুর্ঘটনায় সাইকেল আরোহীর মৃত্যু হয়। পাশাপাশি আরোও দুই ব্যক্তি গুরুতর জখম হন। অন্যদিকে, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে কালভার্ট ভেঙে নয়নজুলিতে উল্টে যায়। এ ঘটনায় বাসের ১০ যাত্রীও জখম হয়।

আহতদের মেচেদার একটি নার্সিংহোমে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে আসে কোলাঘাট থানার পুলিশ। এই ঘটনায়,১৬ নম্বর জাতীয়,সড়ক মুম্বই রোড অবরুদ্ধ হয়ে পড়ে।পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার বড়দাবাড় এলাকায় ১৬ নম্বর জাতীয় সড়কে বর্ধমান ইটাবেড়িয়া বাস মেছেদার দিকে আসার পথে এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। আহতদের মেচেদার একটি নার্সিংহোমে পাঠানো হয়। গুরুতর আহতদের তমলুক জেলা হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলে আসে কোলাঘাট থানার(Kolaghat P.S.) পুলিশ। মর্মান্তিক দুর্ঘটনার চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই বাসটিকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থলে থাকা সিসিটিভির (CCTV)ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।

অন্যদিকে,উত্তর ২৪ পরগনা জেলার রাজারহাটের(Rajarhat) রাইগাছিতে পথ দুর্ঘটনা। গুরুতর আহত বাইক চালক। প্রাইভেট গাড়ি ইউটার্ন নিতে গিয়ে বাইকে ধাক্কা লাগে । গাড়িটিকে আটক করেছে রাজারহাট থানার পুলিশ।পুলিশ সূত্রে খবর, বাইক চালিয়ে এক যুবক রাজারহাটের দিক থেকে কালিপার্কের দিকে আসছিলেন ।অন্য দিকে, একটি প্রাইভেট গাড়ি কালিপার্ক এর দিক থেকে রাজারহাটের দিকে যাওয়ার সময় রাইগাছি কাটআউট দিয়ে ইউটার্ন নিতে যায়। সেই সময় ওই গাড়ির সাথে বাইকের ধাক্কা লাগে। ছিটকে পরেন বাইক আরোহী। বাইক চালক ছিটকে গিয়ে ডিভাইডারে গিয়ে পড়লে তার মাথায় আঘাত লাগে। স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করে প্রথমে ভি আই পি রোডের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাকে আর জি কর হাসপাতালে ট্রান্সফার করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। মোটরসাইকেলটি ও গাড়িটি আটক করা হয়েছে। নিউ টাউনে পরপর দুর্ঘটনার পর রাজারহাটে এই পথ দুর্ঘটনায় চিন্তিত প্রশাসন। পথ দুর্ঘটনা রুখতে আরও কড়া শাসন বলবৎ করছে বিধাননগর পুলিশ কমিশনারেট।

Tags :
Kolaghat Bus AccidentOne Dead 12 Injured
Next Article