For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কোলাঘাটে অভিযুক্তদের বাড়ি থেকে বিপুল পরিমাণ বাজির মশলা উদ্ধার করল পুলিশ

04:43 PM Jun 15, 2024 IST | Subrata Roy
কোলাঘাটে অভিযুক্তদের বাড়ি থেকে বিপুল পরিমাণ বাজির মশলা উদ্ধার করল পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: কোলাঘাটের পয়াগে অভিযুক্তদের বাড়ির দরজা ভেঙে শনিবার বিপুল পরিমাণ বাজি এবং বাজি তৈরির মশলা উদ্ধার করল পুলিশ। শুক্রবার গভীর রাত্রে অভিযান চালিয়ে কোলাঘাটের(Kolaghat) পয়াগ গ্রামে বিপুল পরিমাণ বাজি এবং বাজি তৈরির মশলা উদ্ধার করে পুলিশ। গ্রেফতার হওয়া আনন্দ মাইতি এবং স্বপন মাইতির বাড়ি থেকে প্রায় ২ কুইন্টাল বাজি এবং বাজি তৈরির মশলা বাজেয়াপ্ত করে পুলিশ।রীতিমতো দরজা ও তালা ভেঙ্গে পুলিশ বাড়ি দুটিতে ঢোকে এবং এই বিপুল পরিমাণ বাজি উদ্ধার করে পুলিশ।যদিও বাড়ি গুলিতে কেউ ছিলনা। কারণ বিস্ফোরণের দিন থেকেই সবাই বাড়িছাড়া রয়েছে। বিজেপির অভিযোগ প্রকৃত তদন্ত হোক,পুলিশ শাসকদলের অঙ্গুলি হেলনে কাজ করছে,এখন ধরপাকড় হবে ,গ্রেফতার হবে ,আবার কিছুদিন পরে ফের বাজি তৈরি হবে।

Advertisement

শাসকদলের মদতেই এই অবৈধ বাজি নির্মাণ চলতো। এই বিপুল বাজি উদ্ধার প্রমাণ করে এই জায়গায় বাজি তৈরি ও মজুত হতো। যদিও তৃণমূলের বক্তব্য বিজেপি ভাবে ওরা ক্ষমতায় এলে স্বর্গ করে দেবে।কিন্তু যা পরিবর্তন হওয়ার নয়। বাজি হাব তৈরি হবে কোলাঘাটে। শব্দবাজির পরিবর্তে গ্রীন বাজি তৈরি হবে সেখানে। পুলিশ ওই বিপুল পরিমাণ বাজি(Firecrackers) থানার বাইরে কম্পাউন্ডে আপাতত মজুত করে রেখেছে। অন্যদিকে, শনিবার দুপুরে হাওড়া বাগনান থানা(Bagnan P.S.) এলাকার বরুণ্দায় একটি রাইস মিলের ব্রয়লার ফেটে কমপক্ষে ১০ জন শ্রমিক গুরুতর জখম হয় বলে জানা গিয়েছে।

Advertisement

এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উলুবেড়িয়া(Ulaberia) শরৎচন্দ্র মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বেলা সাড়ে ১১ টা নাগাদ বরুণদার ওই রাইস মিলে বিকট শব্দে বয়লার ফেটে যায় এবং বয়লার ফাটার তীব্রতা এতটাই ছিল যে এলাকার প্রায় এক কিলোমিটার জুড়ে বাড়ির জানালার কাঁচ ভেঙে যায় এবং ব্যাপক ক্ষতি হয় এলাকার আশপাশের লোকজনের। বিস্ফোরনের তীব্রতায় আতঙ্কিত হয়ে ওঠে লোকজন। এলাকায় উত্তেজনা থাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট ।

Advertisement
Tags :
Advertisement