OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কলকাতা বিমানবন্দরে চাকরি দেওয়ার নামে প্রতারণা, ধৃত ১

03:06 PM Dec 17, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, রাজারহাট: কলকাতা বিমানবন্দরে চাকরি দেওয়ার নামে প্রতারণা। প্রতারণার ঘটনায় গ্রেপ্তার এক। গ্রেফতার করল রাজারহাট থানার পুলিশ।পুলিশ সূত্রে খবর, নদীয়ার তেহট্টের বাসিন্দা বছর ৩০- র প্রণব মজুমদার কর্মসূত্রে রাজারহাটে একটি ভাড়া বাড়িতে থাকতেন। লকডাউনে কর্মহীন হয়ে পড়ায় কাজ খুঁজতে থাকেন। সেই সময় তার আলাপ হয় প্রতিবেশী সঞ্জয় চক্রবর্তী, বছর ৫০ ও তার ছেলের সাথে।

অভিযোগ, তারা কলকাতা বিমানবন্দরে(Kolkata Airport) চাকরি দেবে বলে প্রতিশ্রুতি দেয় ও চার লক্ষ টাকা হাতিয়ে নেয়। এয়ারপোর্টে পৌঁছে খোঁজ নিতে গেলে প্রনব জানতে পারেন, তিনি প্রতারিত হয়েছেন। চলতি মাসের ৬ ডিসেম্বর রাজারহাট থানায়(Rajarhat P.S.) লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। তদন্তে নামে রাজারহাট থানার পুলিশ। সঞ্জয় চক্রবর্তীকে রাজারহাট থেকে গ্রেফতার করে পুলিশ।

অপর অভিযুক্ত সঞ্জয় চক্রবর্তীর ছেলে, ভিন রাজ্যে পলাতক। পুলিশ তাকে খুঁজছে।অভিযুক্তকে বারাসত আদালতে পেশ করার পর পুলিশের পক্ষ থেকে পুলিশ হেফাজতের আবেদন জানানো হয়। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে চায় এই চক্রের সাথে আর কারা যুক্ত আছে। কতদূর বিস্তৃত এই প্রতারণা চক্র।

Tags :
Kolkata Airport Fraud Racket Arrest OneKolkata Airport Service Fraud
Next Article