OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কলকাতা বিমানবন্দর সংলগ্ন হোটেল থেকে ভিন রাজ্যের বাসিন্দার ঝুলন্ত দেহ উদ্ধার

02:19 PM Jul 16, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,কলকাতা বিমানবন্দর: কলকাতা বিমানবন্দর সংলগ্ন হোটেল থেকে ভিন রাজ্যের বাসিন্দার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে তৈরি হয়েছে রহস্য। হোটেল সূত্র মারফত খবর, গত ১৩ ই জুলাই আন্দামান নিকোবর এর বাসিন্দা আর শ্রীনিবাসা রাও তিনি কলকাতায় এসেছিলেন কর্মসূত্রে এবং বিমানবন্দর সংলগ্ন হোটেলেই তিনি ওঠেন। দুদিনের জন্য হোটেলের রুম(Hotel Room) বুক করেছিলেন। ১৫ তারিখ চেক আউট করার কথা ছিল কিন্তু চেক আউটের সময় পার হয়ে গেলেও তিনি চেক আউট করেননি। এরপরেই হোটেলের কর্মচারীরা দরজার নক করলেও কোনো রকম সাড়া না মেলায় খবর যায় বিমানবন্দর থানায়।

বিমানবন্দর থানার(Airport P.S.) পুলিশ এসে দীর্ঘক্ষন ধরে নক করে কোনরকম সারা না মেলায় দরজা ভেঙে দেখেন নাইলন দড়ি পাখার সঙ্গে কষে বেঁধে খাটের ওপর বসা অবস্থায় মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ ময়না তদন্তের জন্য বারাসত হাসপাতালে(Barasat Hospital) পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পাওয়ার পরেই বোঝা যাবে মৃত্যুর সঠিক কারণ।

পরিবারকে পুলিশের পক্ষ থেকে খবর দেওয়া হয়েছে।তবে কি কারণে ভিন রাজ্যের বাসিন্দা হোটেলে আত্মহননের পথ বেছে নিলেন সেই বিষয়ে তদন্ত করে দেখছে বিমানবন্দর থানার পুলিশ। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করে ঘটনার তদন্তে নেমেছে পারিপার্শ্বিক তথ্য প্রমাণ অর্থাৎ মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছে তদন্তকারী আধিকারিকেরা।

Tags :
Airport Hotel Room SuicideKolkata Airport Suicide
Next Article