For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রিমলের দাপটে ডুবেছে পার্ক স্ট্রিট- এসপ্ল্যানেড ষ্টেশনের মাঝের ট্র্যাক, ব্যাহত মেট্রো পরিষেবা

10:52 AM May 27, 2024 IST | Srijita Mallick
রিমলের দাপটে ডুবেছে পার্ক স্ট্রিট  এসপ্ল্যানেড ষ্টেশনের মাঝের ট্র্যাক  ব্যাহত মেট্রো পরিষেবা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ রবিবার রাতেই আছড়ে পড়েছে ঘূর্ণিঝড় রিমল। তাতেই নাজেহাল অবস্থা বঙ্গবাসীর। কলকাতায় শুরু হয়েছে ভারী বৃষ্টিপাত। এই পরিস্থিতিতে সোমবার সকাল থেকেই ব্যাহত মেট্রো পরিষেবা। এরফলে চরম ভোগান্তির মুখে পড়েছে অফিস যাত্রী থেকে শুরু করে স্কুল- কলেজ পড়ুয়ারা।

Advertisement

সোমবার সকালে মেট্রো স্টেশনে ঘোষণা হয়, দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক এবং টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল করবে। মাঝের স্টেশনগুলিতে জল ঢুকে যাওয়ায় পরিষেবা সচল রাখা যায়নি। মেট্রো সূত্রে খবর, পার্ক স্ট্রিট এবং এসপ্ল্যানেড স্টেশনের মধ্যে ট্র্যাকগুলিতে জল জমে গিয়েছে । এর ফলে সকাল ৭টা ৫১ মিনিট থেকে দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক এবং কবি সুভাষ থেকে মহানায়ক উত্তম কুমার পর্যন্ত মেট্রো চালান হচ্ছে।  স্বাভাবিকভাবেই সপ্তাহের প্রথম দিনে মেট্রো পরিষেবা ব্যাহত হওয়ায় দুর্ভোগের মুখে পড়েছে নিত্য যাত্রীরা।

Advertisement

উল্লেখ্য, কখন স্বাভাবিক হবে মেট্রো পরিষেবা। তা এখন জানা যায়নি। অন্যদিকে ঘূর্ণিঝড়ের কারণে শিয়ালদহ শাখায় বাতিল হয়েছে একাধিক ট্রেন। সকাল থেকে বন্ধ হয়ে যাওয়ায় ভোগান্তির শিকার হয়েছিলেন যাত্রীরা। পাশাপাশি দুর্যোগের জেরে কলকাতায় বেশ কিছু রাস্তায় গাছ পড়েছে। এরফলে বন্ধ হয়ে গিয়েছে বেশ কয়েকটি রাস্তা।  যুদ্ধকালীন তৎপরতায় সেই গাছগুলি সরানোর চেষ্টা করছে কলকাতা পুরসভা। এখান থেকেই স্পষ্ট যে রিমলের প্রভাবে বিপাকে পড়েছে আমজনতা।

Advertisement
Tags :
Advertisement