OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কলকাতা পুলিশের হাফ ম্যারাথনে দুর্ঘটনা 

09:25 AM Jan 21, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ কলকাতা পুলিশের হাফ ম্যারাথনে দুর্ঘটনা। এই দুর্ঘটনায় অতিরিক্ত পুলিশ কমিশনার মুরলীধর শর্মা গুরুত্বর আহত হয়েছেন । জানা গিয়েছে মাথায়, ঘারে এবং কোমরে চোট পেয়েছেন তিনি। বর্তমানে অতিরিক্ত পুলিশ কমিশনারকে ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্সে ভর্তি করা হয়েছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, তোরণ ভেঙে এই দুর্ঘটনাটি ঘটেছে।

রবিবার ছুটির দিনে হাফ ম্যারাথন দৌড়ের আয়োজন করছে কলকাতা পুলিশ। এই কর্মসূচির কারণে শনিবার রাত ১০টা থেকেই সব ধরনের গাড়ি চলাচল বন্ধ থাকবে রেড রোডে। রবিবার যতক্ষণ না পর্যন্ত প্রতিযোগিতা শেষ হচ্ছে, ততক্ষণ এই নিষেধাজ্ঞা বজায় থাকবে। তবে কঠোর নিষেধাজ্ঞার পর  কি করে এই  দুর্ঘটনা ঘটল তা এখনও পর্যন্ত জানা যায়নি।

কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, রবিবার ভোর চারটে থেকে কোনও পণ্যবাহী গাড়িকে চলাচল করতে দেওয়া হবে না হেস্টিংস মোড় থেকে মল্লিকবাজারগামী লেন, খিদিরপুর রোড, জওহরলাল নেহরু রোড, ডাফরিন রোড ও মেয়ো রোডে। পুলিশের তরফে জানানো হয়েছে, রবিবার দুপুর ১২টা পর্যন্ত এই নিষেধাজ্ঞা জারি থাকবে। দুপুর ১২টায় যদি শেষ নাও হয়, যতক্ষণ না পর্যন্ত ম্যারাথন দৌড় শেষ না হবে, ততক্ষণ এই নিষেধাজ্ঞা বজায় থাকবে।পণ্যবাহী গাড়ি ছাড়াও ম্যারাথন দৌড়ের জন্য অন্যান্য গাড়ি চলাচলও বন্ধ রাখা হবে।

Tags :
Accidentinstitute of neurosciencesKolkata PoliceKolkata Police Half Marathon
Next Article