For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রবিবার ব্রিগেডে জনসভা জেনে নিন কোন কোন রাস্তা এড়িয়ে চলবেন

06:52 PM Mar 09, 2024 IST | Subrata Roy
রবিবার ব্রিগেডে জনসভা জেনে নিন কোন কোন রাস্তা এড়িয়ে চলবেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রবিবার ১০ মার্চ ব্রিগেডে তৃণমূলের গর্জন সভা। এই উপলক্ষে কলকাতা পুলিশ শহরে সমস্ত ধরনের পণ্যবাহী যান চলাচল রবিবার ভোট তিনটে থেকে রাত আটটা পর্যন্ত নিষিদ্ধ করেছে। যদিও এক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে রান্নার গ্যাস শাক-সবজি ফল ও দুধ বহনকারী যানবাহনকে। এছাড়া ব্রিগেডের সভায় যারা গাড়িতে করে যোগ দিতে আসবেন তাদের গাড়ি পার্কিং পুরোপুরি নিষিদ্ধ করা হয়েছে ভিক্টোরিয়া মেমোরিয়াল হল সংলগ্ন আচার্য জগদীশচন্দ্র বোস রোড (AJCBose Road)থেকে হেস্টিংস ক্রসিং পর্যন্ত এবং ক্যাপিটাল রোড, হসপিটাল রোড, ক্যাজরিনা এভিনিউ ও লাভার্স লেন এলাকায়। শহরে রবিবার ধর্মতলা ও ময়দান এলাকায় প্রাণ চলাচল ধর্মতলা ও ময়দান এলাকায় প্রাণ চলাচল ট্রাম চলাচল পুরোপুরি নিষিদ্ধ রাখা হচ্ছে।

Advertisement

ব্রিগেডের সভায় যারা উত্তর কলকাতা(North Kolkata) থেকে আসবেন তারা গাড়ি নিয়ে সেন্ট্রাল এভিনিউ হয়ে ধর্মতলা পর্যন্ত আসতে পারবেন। যারা দক্ষিণ কলকাতা থেকে আসবেন তারা আলিপুর চিড়িয়াখানা এলাকা পর্যন্ত আসতে পারবেন। তারপর হেঁটে এগোতে হবে ব্রিগেডের দিকে। যারা হাওড়ার দিক থেকে মিছিল নিয়ে আসবেন তারা স্ট্যান্ড রোড হয়ে রেড রোড(Red Road) দিয়ে প্রবেশ করতে পারবেন ব্রিগেডে মাঠে। যারা বন্দর এলাকা থেকে আসবেন তাদের দ্বিতীয় হুগলী সেতু ও আলিপুর রোড(Alipur Road) সংযোগস্থলে অব্দি আসতে দেওয়া হবে। তারপর হেঁটে ব্রিগেডের মাঠে প্রবেশ করতে হবে। রবিবার ব্রিগেডের জনসভার দরুন শহরের যে রাস্তা গুলি দিয়ে যান চলাচল ভোর চারটে থেকে রাত ন'টা পর্যন্ত করা যাবে সেই সংশ্লিষ্ট রাস্তা গুলি হল উত্তর থেকে দক্ষিনে যাওয়ার জন্য আমহার্ট স্ট্রীট, ব্রাবন রোড।

Advertisement

দক্ষিণ থেকে উত্তরে গাড়িতে চেপে আসার জন্য যে রাস্তাগুলি খোলা থাকবে সেগুলি হল কলেজ স্ট্রিটের সংযোগস্থল থেকে উত্তরমুখী স্ট্যান্ড রোডের হেয়ার স্ট্রীট থেকে রাজা উডমান্ড স্ট্রিট, বেন্টিক্স স্টিট নিউ সি আই টি রোড রবীন্দ্র সরণিতে বি কে পাল এভিনিউ থেকে লালবাজার স্ট্রিট ও বিধান থেকে বিবেকানন্দ রোড ধরে। রবিবার সকাল থেকে যে রাস্তা গুলি এড়িয়ে যেতে হবে অর্থাৎ যেখান দিয়ে মিছিল আসবে সেগুলি হল.......সেন্ট্রালএভিনিউ, কলেজ স্ট্রিট , স্ট্যান্ড রোড, জহরলাল নেহেরু রোড লেলিন সরণী, কলেজ স্ট্রিট, এসপ্ল্যানেড , ডরিনা ক্রসিং, রানী রাসমণি এভিনিউ।

Advertisement
Tags :
Advertisement