OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কৃষ্ণগঞ্জ সীমান্তে বিএসএফের এলোপাথাড়ি ছোড়া গুলিতে মৃত দুই

03:34 PM Dec 17, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,নদীয়া: নদীয়ার কৃষ্ণগঞ্জের ভারত- বাংলাদেশ সীমান্তবর্তী গোবিন্দপুর এলাকায় শনিবার গভীর রাতে বিএসএফের গুলিতে ২ পাচারকারীর মৃত্যু হয় । সূত্র মারফত জানা গেছে, শনিবার রাত্রি বারোটা নাগাদ বাংলাদেশ থেকে ২ পাচারকারী তার কেটে ভারতে প্রবেশ করার চেষ্টা করলে বিএসএফ তা রোখার চেষ্টা করে । বিএসএফের(BSF) কথায় নাকি কোন কর্ণপাত না করে উপরন্ত বিএসএফকে আঘাত করার চেষ্টা করলে বিএসএফ জওয়ানরা নিজেদের প্রাণ রক্ষার্থে গুলি চালাতে বাধ্য হয় বলে বিএসএফ সূত্রে এমনটাই দাবি।

বিএসএফ এলোপাথাড়ি গুলির চালাতে থাকলে সেই গুলিতেই মৃত্যু হয় ২ পাচারকারীর । পাচারকারীদের কাছ থেকে তার কাটার কাটারি , টর্চ লাইট ও অন্যান্য সামগ্রী উদ্ধার করে বিএসএফের ৩২ নম্বর ব্যাটেলিয়ানের(32 BSF Battalian) জওয়ানরা । এরপর কৃষ্ণগঞ্জ থানায়(Krishnaganj P.S.) খবর দিলে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় । পুলিশের পক্ষ থেকে ২ পাচারকারীর মৃতদেহ নিয়ে আসা হয় কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালে(Krishnaganj Hospital) ।

কর্তব্যরত চিকিৎসকরা ২ পাচারকারীকে মৃত ঘোষণা করে । এরপর মৃতদেহ দুটি নিয়ে আসা হয় কৃষ্ণগঞ্জ থানায় । রবিবার ময়না তদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে মৃতদেহ দুটি পাঠানো হয় বলে জানা গেছে পুলিশ প্রশাসন সূত্রে । কৃষ্ণগঞ্জ সীমান্তে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।নদীয়ার কৃষ্ণগঞ্জ এর গোবিন্দপুর সীমান্তে বিএসএফের গুলিতে যে দুই বাংলাদেশি চোরাকারবাড়ির মৃত্যু হয়েছে সূত্র মারফত তাদের পরিচয় জানা গেছে । সাজেদুর রহমান (২৭ ) ও খাজা মইনুদ্দিন (৩০) দুজনের বাড়ি বাংলাদেশের দামুড়হুদা উপজেলার পার কৃষ্ণপুর মদনা ইউনিয়নের দর্শনা থানার ছয়ঘডরিয়া গ্রামে ।

Tags :
BSF Shoot Out Two Persons At NadiaKrishnaganj Border BSF Shot Dead 2 Smugglur
Next Article