For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শাহরুখ, সঞ্জয়ের পর এবার দুবাইতে দীর্ঘদিন বসবাসের অনুমতি পেলেন কৃতি

07:09 PM Jan 25, 2024 IST | Sushmitaa
শাহরুখ  সঞ্জয়ের পর এবার দুবাইতে দীর্ঘদিন বসবাসের অনুমতি পেলেন কৃতি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শাহরুখ খান এবং সঞ্জয় দত্তের পর এবার কৃতি শ্যানন। খুব স্বল্প কেরিয়ারেই একের পর এক মাইলফলক পেরিয়ে যাচ্ছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত এই ছবির অভিনেত্রী। তাঁকে পরবর্তীতে দেখা যাবে, 'Tere baaton mein aisa uljha jiya' চলচ্চিত্রে। যেখানে তিনি শাহিদ কাপুরের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন। কেরিয়ারের সফলতার জন্যই এবার তাঁর মাথায়ও উঠল সম্মানিত আরেক মুকুট। সম্প্রতি কৃতি স্যানন মর্যাদাপূর্ণ UAE গোল্ডেন ভিসা পেয়েছেন, যেটি ভারতীয় অভিনেতা হিসেবে প্রথমে পেয়েছিলেন বাদশা শাহরুখ খান, সঞ্জয় দত্তের মতো বিখ্যাত ভারতীয় তারকারা।

Advertisement

উল্লেখ্য, ২০১৯ সালে সংযুক্ত আরব আমিরাত (UAE) দ্বারা প্রবর্তিত, গোল্ডেন ভিসার সুবিধা প্রথম চালু হয়। যেটি পেলে দুবাইতে দীর্ঘমেয়াদী আবাসিক ভিসা পাবে, বিদেশিরা সংযুক্ত আরব আমিরাতে দীর্ঘদিন বসবাস করতে পারবে, কাজ এবং অধ্যয়ন করতে সক্ষম হবে। কোনো জাতীয় পৃষ্ঠপোষকের প্রয়োজন ছাড়াই। সম্প্রতি ECH ডিজিটাল সিইও ইকবাল মার্কোনির কাছ থেকে গোল্ডেন ভিসা পেলেন অভিনেত্রী কৃতি শ্যানন। তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে, অভিনেত্রী ইনস্টাগ্রামে বিষয়টি জানিয়ে লিখলেন, "UAE গোল্ডেন ভিসা পাওয়া একটি সম্মানের বিষয়। আমার হৃদয়ে দুবাইয়ের একটি বিশেষ স্থান রয়েছে এবং আমি এর প্রাণবন্ত সাংস্কৃতিক ল্যান্ডস্কেপের অংশ হওয়ার অপেক্ষায় আছি।" 

Advertisement

স্যাননের আগে, শাহরুখ খান এবং পরিবার, সঞ্জয় দত্ত, সানিয়া মির্জা, বনি কাপুর এবং সন্তান অর্জুন, জাহ্নবী, খুশি এবং অনশুলা কাপুর, সঞ্জয় কাপুর, বরুণ ধাওয়ান, রণবীর সিং, কমল হাসান, মোহনলাল, মামুটি, দুলকার সালমান, মৌনি রায়, উর্বশী রাউতেলা, সুনীল শেঠি, নেহা কক্কর, ফারাহ খান, সোনু সুদ, টোভিনো থমাস, অমলা পল সহ বেশ কয়েকজন উল্লেখযোগ্য ব্যক্তিত্বরা গোল্ডেন ভিসা পেয়েছিলেন। গোল্ডেন ভিসার অন্যতম প্রধান সুবিধা হল উন্নত নিরাপত্তা, কারণ এটি ইস্যু করার মাধ্যমে, সংযুক্ত আরব আমিরাত সরকার জানিয়ে দেয় যে, তারা প্রবাসী, বিনিয়োগকারী। মূলত প্রত্যেককে সংযুক্ত আরব আমিরাতকে বাড়ি হিসাবে নিরাপদ বোধ করার  প্রতিশ্রুতিবদ্ধ করে দেয়। গোল্ডেন ভিসা সিস্টেমটি মূলত দীর্ঘমেয়াদী দুবাইতে বসবাসের অধিকার আছে দেয়, প্রায় ৫ এবং ১০ বছর।

Advertisement
Tags :
Advertisement