For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কুলতলিতে ১১,০০০ ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে মৃত ১, আহত ৩

05:24 PM Jun 23, 2024 IST | Subrata Roy
কুলতলিতে ১১ ০০০ ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে মৃত ১  আহত ৩
Advertisement

নিজস্ব প্রতিনিধি,চোপড়া ও কুলতলি : কুলতলিতে ১১,০০০ ভোল্টের বিদ্যুতের তার ছিড়ে পড়ে মৃত এক ।কুলতলি বিধানসভার চুপড়িঝাড়া অঞ্চলের চিন্তাহরণ বাবুর চকে ১১ হাজারের ভোল্টের তার ছিঁড়ে মৃত এক ,আহত তিন ।এলাকায় চাঞ্চল্য। গুরুতর জখম ৩ চিকিৎসাধীন জয়নগর কুলতলী গ্রামীণ হাসপাতালে(Kultali Hospital)। তাদের দেখতে আসেন কুলতলি বিধানসভার বিধায়ক গণেশচন্দ্র মন্ডল ও কুলতলি থানার আইসি সতীনাথ চট্টরাজ. মৃত ব্যক্তির নাম সুদর্শন সরদার। নবো হালদার,জয়নাল সরদার, মনোরঞ্জন হালদার গুরুতর জখম।স্থানীয় সূত্রে জানা গেছে রাত্রে চায়ের দোকানে বসেই চা খাচ্ছিল অনেকে ।

Advertisement

১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে চায়ের দোকানের পড়ে। চায়ের দোকানে ভিড় থাকায় অনেকের গায়ে সেই তার লাগে।ঘটনাস্থলেই বড় দুর্ঘটনা ঘটে। পাশে থাকা ট্রান্সফরমার মেন সুইচ অফ করায় আরোও বড় বিপদের হাত থেকে রক্ষা পায় সকলে। অন্যদিকে,বাড়ির পিছনে পাট ক্ষেত থেকে এক ব্যক্তির রক্তাক্ত ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ত্রিকোণ প্রেমের জেরেই এই খুন বলে পুলিশের অনুমান। ঘটনায় নিহতের স্ত্রীকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে পুলিশ।রবিবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার ভরতগছ এলাকায়। মৃত ওই ব্যক্তির নাম আনোয়ার। বাড়ি চোপড়ার(Chopra) ভরতগছ এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, শনিবার রাতে হঠাৎ বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় আনোয়ার। এরপর পরিবারের লোকজনেরা ভরত কে অনেক খোঁজাখুঁজির পর রাতে আর পায়নি। রবিবার সকালে বাড়ির পিছনে পাট খেত থেকে আনোয়ারের গলার নলি কাঁটা অবস্থায় মৃতদেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় চোপড়া থানার(Chopra P.S.) পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠায়। ঘটনায় জিজ্ঞাসা বাদের জন্য নিহতের স্ত্রীকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement