For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

‘এখনও সময় আছে, নির্বাচনী ময়দান থেকে সরে থাকুন’, ‘ভগবান’কে কুণাল

এখনও সময় আছে, ওদের বলে দিন, প্রার্থী হবেন না। যে আপনাকে তমলুক নিয়ে যাচ্ছে, সেও আপনাকে হারাবে - বার্তা কুণালের। অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে।
01:42 PM Mar 17, 2024 IST | Koushik Dey Sarkar
‘এখনও সময় আছে  নির্বাচনী ময়দান থেকে সরে থাকুন’  ‘ভগবান’কে কুণাল
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তিনি আদালতে বড় বড় রায় দিয়ে আমজনতার কাছে কার্যত ‘ভগবান’ হয়ে উঠেছিলেন। আবার তিনিই জনতার মঙ্গলের কথা বলে বিচারপতির পদ ছেড়ে, চাকরি ছেড়ে, যোগ দিয়েছেন বিজেপিতে। শোনা যাচ্ছে তিনি প্রার্থীও(Candidate) হবেন বিজেপির হয়ে। কিন্তু তাঁর এই রাজনীতির যোগ মেনে নিতে পারছেন না বাংলার অনেকেই। কার্যত প্রশ্নের মুখে পড়ে গিয়েছে, বিচারপতি থাকাকালীন তাঁর দেওয়া রায়। সব থেকে বেশি সমালোচনার মুখে পড়েছে হাজার হাজার মানুষের চাকরি কাড়ার রায়। এবার তাঁকেই সুপরামর্শ দিলেন বাংলার শাসক দলের মুখপাত্র কুণাল ঘোষ(Kunal Ghosh)। অনুরোধ করলেন নির্বাচনী রাজনীতি থেকে সরে দাঁড়াতে। যদিও সেই অনুরোধ না রাখার সম্ভাবনা যে ষোল আনা সেটা এতদিনে বাংলার সবাই বুঝে গিয়েছেন। কেননা তিনি যে ‘ভগবান’ থুড়ি অভিজিৎ গঙ্গোপাধ্যায়(Abhijit Gangopadhay)। এদিন কুণাল নিজে ট্যুইট করে তাঁকে সুপরামর্শ দিয়েছেন। সেই সঙ্গে খোঁচা দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও(Suvendu Adhikari)।

Advertisement

এদিন কুণাল তাঁর ট্যুইটে লিখেছেন, ‘শ্রী অভিজিত গঙ্গোপাধ্যায়, পরিচয় থাকার সুবাদে একটি অনুরোধ। আপনি বিচারপতি থাকাকালীন বিতর্কিত। ইস্তফা দিয়ে প্রশ্নের মুখে। বিজেপিতে গিয়ে সমালোচিত। অনুরোধ, এখনও সময় আছে, ওদের বলে দিন, প্রার্থী হবেন না। তমলুকে @AITCofficial জিতবে। দুমাস পর আপনার সব সম্মান নষ্ট হবে। যে আপনাকে তমলুক নিয়ে যাচ্ছে, সেও আপনাকে হারাবে। তার দলে অন্য বড় নাম সে সহ্য করতে পারে না, বাড়তে দেবে না। এখনও সময় আছে, আপনি নির্বাচনী ময়দান থেকে সরে থাকুন। পরাজয়ের দিনটি দেখা বড় কঠিন। শুভানুধ্যায়ী হিসেবে ভাবতে বললাম।’ এখানে ‘যে আপনাকে তমলুক নিয়ে যাচ্ছে’ বলে চিহ্নিত করেছেন কুণাল তিনি যে শুভেন্দু ভিন্ন আর কেউ নয়, সেটাও আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। যদিও কুণালের এই ট্যুইট অনুরোধ অভিজিৎবাবু যে রাখবেন না সেটা চোখ বুজেই বলে দেওয়া যায়।

Advertisement

গতকাল অর্থাৎ শনিবার পূর্ব মেদিনীপুর জেলার তমলুকে তৃণমূলের(TMC) প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ দলের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের হয়ে প্রচার সভায় যোগ দিয়েছিলেন। সেখানেই তিনি অভিজিৎবাবুকে উদ্দেশ্য করে কিছু কথা বলেন। কেননা শোনা যাচ্ছে তমলুক(Tamluk Constituency) থেকে বিজেপির হয়ে অভিজিতবাবুই প্রার্থী হতে চলেছেন। যদিও সেখানকার সাংসদ তথা শুভেন্দুর ভাই দিব্যেন্দু অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। তাই তিনিও টিকিট পেতে পারেন বলে মনে করা হচ্ছে। তবুও তমলুক থেকে বিজেপির হয়ে প্রাক্তন বিচারপতির লড়াই করার কথাই বেশি শোনা যাচ্ছে। সেই সূত্রেই কুণাল গতকাল তমলুকের সভা থেকে ‘ভগবান’ গঙ্গোপাধ্যায়কে উদ্দেশ্য করে বলেন, ‘ভোট গণনার পর তো আপনি হেরে যাবেন। তাই আপনাকে অনুরোধ, এখনও সময় আছে বিজেপি নেতৃত্বকে জানিয়ে দিন যে, আপনি ভোটে দাঁড়াবেন না। আসলে যার হাত ধরে আপনি বিজেপিতে(BJP) এসেছেন, সেই শুভেন্দু অধিকারী আপনাকে ভোটে জিততে দেবে না। কারণ, তমলুক আসনটি ব্লক করতে আপনাকে সামনে রেখে এগোচ্ছে শুভেন্দু। আপনি কেন, বিজেপিতে অন‌্য কোনও নেতাকে প্রতিষ্ঠিত হতে দেবে না কাঁথির অধিকারী বাড়ির ওই কুলাঙ্গার। ও নিজেকে ছাড়া কাউকে ভালোবাসে না।’

Advertisement
Tags :
Advertisement