OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দলবদলের জল্পনা উড়িয়ে ট্যুইট কুণালের, ‘ছিলাম, আছি, থাকব’

তীব্র জল্পনা ছড়িয়ে পড়েছিল যে, কুণাল দল ছাড়ছেন এবং তাপসের পথেই পদ্মে যোগ দিচ্ছেন। কিন্তু কুণাল নিজে ট্যুইট করে সেই জল্পনার অবসান ঘটালেন।
12:11 PM Mar 11, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: বাংলার(Bengal) শাসক দল তৃণমূল কংগ্রেসের(TMC) অন্দরে উত্তর কলকাতার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে জোর কোন্দল বেঁধেছিল। সেই কোন্দলের অপর প্রান্তে ছিলেন বরানগরের তৃণমূল বিধায়ক তাপস রায় এবং দলের মুখপাত্র কুণাল ঘোষ(Kunal Ghosh)। দুইজনই কার্যত প্রকাশ্যেই সুদীপের বিরুদ্ধে তোপ দেগে চলেছিলেন। সেই বিবাদের পরে পরেই তাপস তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। কুণাল অবশ্য সুদীপের বাড়িতে গিয়ে ফিসফ্রাই, জলভরা সন্দেশ খেয়ে এসেছেন। সুদীপের বিরোদ্ধে তোপ দাগাও বন্ধ করেছেন। এমতাবস্থায় জোর গুঞ্জন ছড়িয়েছিল কুণাল হয়তো ২৪’র ভোটে(General Election 2024) তমলুক লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হতে পারেন। কিন্তু গতকাল সেই জল্পনায় জল ঢেলে দিয়েছে দল। তমলুকে প্রার্থী হয়েছে দেবাংশু ভট্টাচার্য। ঘটনাচক্রে গতকাল একদিকে যেমন তৃণমূলের ব্রিগেড সমাবেশ ছিল, তেমনি লোকসভা নির্বাচনের প্রার্থীদের নাম ঘোষণারও পালা ছিল। অথচ গতকাল সারাদিন ধরে কোথাও কুণালের টিকির দেখাও পাওয়া যায়নি। এমনকি যিনি নিত্যদিন ৩-৪টি ট্যুইট করেন, তিনি সারাদিন নীরবই থেকে গেলেন। এই অবস্থায় তীব্র জল্পনা ছড়িয়ে পড়েছিল যে, কুণাল দল ছাড়ছেন এবং তাপসের পথেই পদ্মে যোগ দিচ্ছেন। কিন্তু এদিন সকালে কুণাল নিজে ট্যুইট(Tweet) করে সেই জল্পনার অবসান ঘটিয়েছেন।

কুণাল এদিন ট্যুইট করে লিখেছেন, ‘দয়া করে আমাকে নিয়ে কেউ অকারণ জল্পনা ছড়াবেন না। আমি @AITCofficial র কর্মী ছিলাম, আছি, থাকব। শীর্ষ নেতৃত্ব আমাকে যা নির্দেশ দেওয়ার, দিয়ে রেখেছেন। আজও দিয়েছেন। আসন্ন লোকসভা নির্বাচনে উত্তর কলকাতা, পূর্ব মেদিনীপুর সহ যেখানে দল যা দায়িত্ব দিচ্ছে, পালন করব। যারা অন্যরকম চর্চা করছেন, তাঁরা ভুল করছেন। বাস্তব না বুঝে এরা পন্ডিতি ফলান। আমি কুণাল ঘোষ। 2 আর 2 মিলে 4 ধরবেন না, আমি 22 করার খেলায় বিশ্বাসী। সেই চেষ্টাই করি।’ অর্থাৎ কুণাল থাকছেন তৃণমূলেই। একই সঙ্গে জোড়াফুল সূত্রে জানা গিয়েছে, কুণালকে দল রাজ্যসভার প্রার্থী করতে পারে। গতকাল লোকসভা নির্বাচনের জন্য যে প্রার্থী তালিকা ঘোষিত হয়েছে সেখানে উত্তরবঙ্গের আলিপুরদুয়ার কেন্দ্রের জন্য তৃণমূলের প্রার্থী হিসাবে তুলে ধরা হয়েছে দলের জেলা সভাপতি তথা রাজ্যসভার সাংসদ প্রকাশ চিক বরাইকের নাম। সেই সূত্রেই জানা গিয়েছে, প্রকাশ লোকসভায় জয়ী হলে তিনি রাজ্যসভার আসন থেকে পদত্যাগ করবেন। সেই আসনের উপনির্বাচনেই কুণালকে প্রার্থী করতে পারে জোড়াফুল শিবির। তবে এই বিষয়ে দলের শীর্ষ নেতৃত্বই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

Tags :
bengalGeneral Election 2024Kunal GhoshTmcTweet.
Next Article