OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রূপান্তরিত মাতৃভূমি লেডিস স্পেশাল ট্রেন পরিষেবা চালু

08:15 PM Jan 28, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: নদিয়ার রানাঘাট - শিয়ালদহ রেলওয়ের যাত্রাপথে নতুন পালকের সংযোজন। এবার রানাঘাট- শিয়ালদহ চালু হলো রূপান্তরিত মাতৃভূমি লেডিস স্পেশাল(Ladies Special) ট্রেন। এই ট্রেনটিতে একাধিক যাত্রীদের সুবিধা নিয়েই চালু হয় । রবিবার সকাল ১০ঃ৪৫ মিনিটে রানাঘাট পাঁচ নাম্বার প্ল্যাটফর্ম থেকে এই ট্রেনের যাত্রা পথের সূচনা হয়। এই ট্রেনটিতে রয়েছে দুটি স্পেশাল কোচ(Special Coach)। রয়েছে প্রথম শ্রেণি ও দ্বিতীয় শ্রেণি। এছাড়াও জনসাধারণের জন্য জেনারেল কামরা রয়েছে।

প্রথম শ্রেণীর কোচের আরাম দায়ক বসার ব্যবস্থা সহ সিসিটিভি ক্যামেরার নিরাপত্তা, মোবাইল চার্জিং এছাড়াও একাধিক সুবিধা রয়েছে। রানাঘাট ৫ নম্বর প্লাটফর্ম থেকে উদ্বোধন হয় এই ট্রেনের যাত্রা পথের। উপস্থিত ছিলেন দীপক নিগম ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার শিয়ালদাহ ডিভিশন(Sealdaha Division)। ট্রেন উদ্বোধনের শেষে রেলের পক্ষ থেকে জানানো হয়, ইস্টার্ন রেলওয়ে এই প্রথম চালু করেছে মুম্বাইয়ের পর দ্বিতীয় এই ট্রেন। সপ্তাহে রবিবার বাদে প্রতিদিনই রানাঘাট স্টেশন(Ranaghat Station) থেকে সকাল ৭ঃ৪৫ মিনিটে শিয়ালদাগামী এই ট্রেন ছাড়বে। যাত্রীরা খুব খুশি ইস্টার্ন রেলওয়ের এই উদ্যোগে। এই ট্রেনে কামরাগুলির মধ্যে বিভিন্ন ধরনের অংকন ফুটিয়ে তোলা হয়েছে। বসার আসনগুলিকে ও সুন্দর করে সাজানো হয়েছে।

এদিকে বাড়ি থেকে গুলিভর্তি পিস্তল সহ দুষ্কৃতী গ্রেফতার।উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার হাড়োয়া থানার (Haroa P.S.)সোনাপুকুর শঙ্করপুর গ্রাম পঞ্চায়েতের রাধানগর গ্রাম থেকে বছর ২৬ এর ফিরোজ মোল্লা ওরফে টিটু তার বাড়িতে যায় পুলিশ।তল্লাশি করতে গিয়ে গুলি সহ পিস্তল উদ্ধার হয় ।বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। পুলিশের খাতায় দীর্ঘদিন নাম ছিল ফিরোজের। সে বাড়িতে অস্ত্র মজুতকরেছিল বলে অভিযোগ। গোপন সূত্রের খবর পেয়ে পুলিশ আধিকারিক তাপস ঘোষের নেতৃত্বে অভিযান চালিয়ে রবিবার ভোররাতে তার বাড়ি থেকে গুলি ভর্তি পিস্তল উদ্ধার করে। রবিবার বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয় তাকে পুলিশি হেফাজতের নেওয়ার আবেদন জানিয়েছে পুলিশ।

Tags :
Haroa Police ArrestLadies Special Train
Next Article