For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ত্রিকোণ প্রেম ! লেক গার্ডেন্স কাণ্ডে এল চাঞ্চল্যকর তথ্য

12:29 PM Jul 04, 2024 IST | Srijita Mallick
ত্রিকোণ প্রেম   লেক গার্ডেন্স কাণ্ডে এল চাঞ্চল্যকর তথ্য
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ লেক থানা এলাকার একটি গেস্টহাউসে  প্রেমিকাকে গুলি করে আত্মঘাতী হয়েছে প্রেমিক। এই ঘটনায় বৃহস্পতিবার উঠে এল চাঞ্চল্যকর তথ্য। পুলিশ সূত্রে জানা  গিয়েছে, প্রেমিকা নিক্কু কুমারী এক নতুন সম্পর্কে  জড়িয়ে পড়িয়েছিলেন। আর তা মানতে পারেনি পুরানো  প্রেমিক রাকেশ সাউ। তাই বারবার নিক্কু কুমারীকে বিয়ে করার জন্য জোর করতে থাকে। কিন্তু প্রেমিকা রাজি না থাকায় তাঁকে খুন  করার চেষ্টা চালায় রাকেশ।

Advertisement

ইতিমধ্যেই গেস্টহাউসের ঘর থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইট নোট। আর সেখানে লেখা থাকে সঙ্গিনীকে খুনের সঙ্গে সঙ্গে আত্মহত্যার ছকও কষেছিলেন ওই যুবক।জানা গিয়েছে  রাকেশ ও নিক্কু কুমারীর মধ্যে দীর্ঘ সাত বছরের প্রেম ছিল। কিন্তু তাদের কাস্ট এক না হওয়ায় রাকেশ এবং নিক্কুর বিয়ে হয়নি। আর এরমাঝে নিক্কুর জীবনে আসে দ্বিতীয় এক পুরুষ। সেটা মেনে নিতে পারেনি রাকেশ। আর সেইজেরেই তরুণীকে খুন করার চেষ্টা চালায় রাকেশ।

Advertisement

এই ঘটনা প্রসঙ্গে  লেক থানা পুলিশ সূত্রে খবর,  বুধবার বিকেলে লেক গার্ডেনের একটি গেস্ট হাউসে এই ঘটনা ঘটে। প্রথমে তরুণীকে লক্ষ করে গুলি ছোড়ে ওই যুবক। তাতে ওই তরুণীর উরুতে গুলিটি লাগে। এরপর আগ্নেয়অস্ত্র বের করে নিজের মাথায় গুলি চালায় ওই যুবক। এরজেরে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় নিহত যুবক হলেন বছর ২৭-এর রাকেশ সাউ। অন্যদিকে জখম তরুণী নিক্কু কুমারী দুবে বছর একুশের। দুজনই প্রতিবেশী ছিলেন। ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে তদন্তে নেমেছে লেক থানার পুলিশ।

Advertisement
Tags :
Advertisement