For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রকাশ্য দিবালোকে ব্যস্ত লেকটাউনে শিশুর দেহ উদ্ধার

03:14 PM Mar 02, 2024 IST | Subrata Roy
প্রকাশ্য দিবালোকে ব্যস্ত লেকটাউনে শিশুর দেহ উদ্ধার
Advertisement

নিজস্ব প্রতিনিধি, লেকটাউন: কলকাতা শহরের উপকন্ঠে ব্যস্ত ভিআইপি রোড সংলগ্ন লেকটাউনের রাস্তায় সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকা এক শিশুর দেহকে ঘিরে চাঞ্চল্য ছড়াল। শনিবার দুপুরে ঘটনাস্থলে পৌঁছায় লেকটাউন থানার পুলিশ। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে বাচ্চাটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।
শনিবার দুপুরে লেকটাউন গার্লস হাইস্কুলের(Laketown Girl's High School) পাঁচিলের গায়ে একটি বাচ্চাকে রাস্তার উপর সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকেরা। ওই বাচ্চাটির দেহের ওপর একটি গামছা দিয়ে ঢাকা ছিল।

Advertisement

তারা খবর দেয় লেকটাউন থানায়(Laketown P.S.)। এরপর লেকটাউন থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকা বাচ্চাটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ। ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে। দিনের আলোয় কি করে রাস্তার উপর এভাবে একটি বাচ্চার দেহ পড়ে রইল, তা নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকাতে । বাচ্চাটির পরিচয় এখনো জানা যায়নি। পুরো বিষয়টি তদন্ত করে দেখছে লেকটাউন থানার পুলিশ। কটনাস্থলের কাছে থাকা সিসিটিভি(CCTV) ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। একটি ব্যস্ততম রাস্তায় স্কুলের গায়ে প্রকাশ্য দিবালোকে কে বা কারা ওই বাচ্চাটিকে মৃত অবস্থায় ফেলে রেখে গেল তা জানার চেষ্টা করছে পুলিশ। দেহে কোন আঘাতের চিহ্ন আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। ঘটনাস্থলে কোনো ক্লু খুঁজতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রয়োজনে গোয়েন্দা কুকুর আনার চিন্তা ভাবনা রয়েছে। এই ঘটনায় ফের পুলিশের নজরদারি ও নিরাপত্তা প্রশ্ন চিহ্নের মুখে এসে দাঁড়িয়েছে।

Advertisement
Tags :
Advertisement