OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পরিত্যক্ত বাড়িতে রাখা বোমা বিস্ফোরণে আহত দুই পড়ুয়া, তদন্তে পুলিশ, এলাকায় চাঞ্চল্য

07:11 PM Jun 26, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,লালগোলা: মুর্শিদাবাদ জেলার লালগোলা থানার নশিপুর দিয়ার এলাকায় পরিত্যক্ত বাড়িতে রাখা ছিল বোমা। সেখানে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে(Bomb Explosion) গুরুতর আহত দুই ছাত্র ছাত্রী। তাঁদের নাম অর্ক মন্ডল ষষ্ঠ শ্রেণির ছাত্র, ও দিয়া মন্ডল তৃতীয় শ্রেণীর ছাত্রী । ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকা জুড়ে। সাথে সাথে খবর দেওয়া হয় লালগোলা থানার পুলিশকে। পুলিশ ওই ছাত্রছাত্রীকে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে(Jangipur Hospital) আশঙ্কাজনক অবস্থায় নিয়ে আসে চিকিৎসার জন্য। যদিও জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। কি কারনে রাখা ছিল বোমা তদন্ত শুরু করেছে লালগোলা থানা পুলিশ।

অন্যদিকে, গোপন সূত্রে খবর পেয়ে, জাল নোট সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করল মুর্শিদাবাদের সালার থানার পুলিশ। গতকাল রাতে পুলিশি টহলদারি চলার সময় আনুমানিক রাত ১ টা নাগাদ কান্দি কাটোয়া সড়কের সালিন্দা এলাকায় দুই ব্যক্তিকে তল্লাশি চালিয়ে তাদের এক জনের কাছে ১৩ হাজার ও অপর জনের কাছে ৯ হাজার টাকার জালনোট(Fake Indian Currency)) উদ্ধার করে পুলিশ । তারপরেই ধৃতদের গ্ৰেফতার করে সালার থানার পুলিশ । পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম-মফিজুল সেখ ও কালু সেখ ।

ধৃতরা কান্দি থানার(Kandi P.S.) যশোহড়ি ও চৈতন্যপুর গ্ৰামের‌ বাসিন্দা। ধৃতরা বেশকিছু দিন ধরেই জালনোট এর চক্র চালাচ্ছিল বলে পুলিশের কাছে গোপন সূত্রে খবর ছিলো । আর সেই খবরের ভিত্তিতে পুলিশ ওই অভিযানে নামে ও দুই জনকে গ্রেফতার করে । বুধবার কান্দি মহকুমা আদালতে ৭ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে পুলিশ ধৃতদের কান্দি আদালতে পেশ করে।

Tags :
Kandi Fake Indian CurrencyLalgola Bomb Explosion
Next Article