OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

তৃণমূল নেতার বাড়িতে ED পাঠানোর হুমকি লক্ষ্মণের, পাল্টা ট্যুইট তৃণমূলের

নজরে দুর্গাপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই। তাঁর মন্তব্যের জেরে এখন অস্বস্তিতে পড়ে গিয়েছে বঙ্গ বিজেপি।
05:31 PM Mar 19, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Facebook, Twitter and Google

নিজস্ব প্রতিনিধি: সময়তা মোটেও ভাল যাচ্ছে না বিজেপির। বিশেষ করে বঙ্গ বিজেপির(Bengal BJP)। নিত্যদিন দলের কেউ নে কেউ দলের মুখ পুড়িয়ে দিচ্ছে। দলকে অস্বস্তিতে ফেলে দিচ্ছে। আর তাঁদের সেই সব কম্মো রাজ্যের শাসক দলের হাতে নিত্যদিন নতুন নতুন হাতিয়ার তুলে দিচ্ছে। লোকসভা নির্বাচনের(General Election 2024) সময়ে সেই হাতিয়ার ব্যবহার করেই পদ্মশিবিরকে নিশানা বানাচ্ছে তৃণমূল(TMC)। এবার বিজেপির অস্বস্তিতে পড়ার নেপথ্যর রয়েছে বঙ্গ বিজেপিরই এক বিধায়ক(BJP MLA)। তিনি প্রকাশ্যেই তৃণমূলের এক নেতার বাড়িতে Enforcement Directorate বা ED পাঠানোর হুমকি দিয়েছেন। আর সেই হুমকিকেই লুফে নিয়ে পাল্টা বিজেপিকে বিদ্ধ করার কাজ শুরু করে দিয়েছে তৃণমূল। নজরে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই(Lakshman Ghorui)। তাঁর মন্তব্যের জেরে এখন অস্বস্তিতে পড়ে গিয়েছে বঙ্গ বিজেপি।   

ঠিক কী হয়েছে? গতকাল অর্থাৎ সোমবার দুর্গাপুর শহরের পার্শ্ববর্তী সাগরভাঙায় একটি মিছিল বার করা হয়েছিল বিজেপির তরফে। সেখানকার স্থানীয় একটি বেসরকারি কারখানায় বহিরাগদের নিয়োগের প্রতিবাদে ওই মিছিল বার করা হয়েছিল। মিছিলে স্থানীয়দের নিয়োগের দাবিও তোলা হয়। লক্ষ্মণ ঘোড়ুই ছাড়াও সেই মিছিলে উপস্থিত ছিলেন বিজেপির বর্ধমান সদর সাংগঠনিক জেলার সভাপতি অভিজিৎ তা, সহ সভাপতি চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য নেতৃত্ব। একটি বেসরকারি কলেজের কাছ থেকে মিছিলটি শুরু হয়, পরে তা শেষ হয় ওই বেসরকারি কারখানার কাছে। সেই মিছিল শেষে বিজেপির তরফে একটি সভাও করা হয়। সেই সভাতেই বক্তব্য রাখার সময়ে লক্ষ্মণ তৃণমূলের শ্রমিক সংগঠন INTTUC’র এক নেতার বাড়িতে ED পাঠানোর হুমকি দিয়ে বসেন। সেই ঘটনার ভিডিও এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে, লক্ষ্মণ বলছেন, ‘ওই কারখানায় আইএনটিটিইউসি নেতা শেখ রমজান মলয় ঘটকের সাহায্য নিয়ে রাতের অন্ধকারে তৃণমূল কর্মীদের ঢোকাচ্ছেন। মন্ত্রী প্রদীপ মজুমদার বহিরাগতদের ওই কারখানায় নিয়োগ করছেন।’ এরপররেই তিনি রমজান নামে ওই তৃণমূলে নেতার বাড়িতে ED পাঠানোর হুমকি দেন।  

সেই হুমকির জেরে এদিন তৃণমূলের তরফে পাল্টা ট্যুইট করে লক্ষ্মণের পাশাপাশি বিজেপিকেও তোগ দাগা হয়েছে। তৃণমূল ট্যুইট করে জানিয়েছে, ‘অবশেষে স্বীকারোক্তি মিলেই গেল যে কেন্দ্রের তদন্তকারী এজেন্সিগুলি আদতে খাঁচায় পোরা তোতাপাখি যা প্রভুর নির্দেশে আর সুরেই গান গায়। তৃণমূলের শ্রমিক সংগঠন INTTUC’র এক নেতার বাড়িতে সরাসরি ইডি পাঠানোর হুমকি দিয়েছেন দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই। বিজেপি নির্বাচনে হেরে যাওয়ার ভয়েই নিজেদের পোষা পেশি শক্তিকে ব্যবহার করে এই রকমের ঔদ্ধত্য আর জমিদারি মনোভাব দেখাচ্ছে।’ এবিষয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছে তৃণমূল কংগ্রেস।

Tags :
Bengal BjpBJP MLAEDGeneral Election 2024Lakshman GhoruiTmc
Next Article