For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'মিথ্যুক, ভণ্ড, প্রতারক', শবেবরাতের দিনে পরীমণিকে কে কষ্ট দিল?

রবিবার দুপুরে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে পরীমণি লিখেছেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক। শবেবরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’
04:58 PM Feb 25, 2024 IST | Sushmitaa
 মিথ্যুক  ভণ্ড  প্রতারক   শবেবরাতের দিনে পরীমণিকে কে কষ্ট দিল
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: গতবছর সুখের চাইতেও বেশি দুঃখের মধ্যে দিয়ে দিন কেটেছে ঢাকাই সিনেমার চর্চিত নায়িকা পরীমণি। ঢাকাই ইন্ডাস্ট্রির টপ নায়িকা। তাই তাঁর জীবনের যেকোনও আপডেটই ঝড়ের বেগে ভাইরাল। যাই হোক, গতবছর পঞ্চম স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে ডিভোর্সের আবেদন করেছেন পরীমণি। বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের পারিবারিক অশান্তি চূড়ান্ত পর্যায়ে পৌঁছয়। যদিও সন্তানের মুখের দিকে তাকিয়ে সবটা মেনেও নিয়েছিলেন পরীমণি, কিন্তু রাজের ফেসবুক প্রোফাইল থেকে তাঁর বান্ধবীদের আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার পরেই জানা যায়, পরীমণি আর অভিনেতা শরিফুল রাজ আর এক ছাদের তলায় থাকেন না। তিনি রাজের দ্বারা অনেক নির্যাতনের শিকার। তাই ছেলেকে একাই মানুষ করবেন।

Advertisement

এছাড়াও সেলিব্রিটি ক্রিকেট লিগেও রাজের বিরুদ্ধে একজন তরুণীকে শারীরিক হেনস্থার অভিযোগ উঠেছিল। তখনই স্বামীর বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন পরীমণি। যাই হোক, কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি সর্বদা সক্রিয়। যেমন নিজের জীবনের সমস্ত আপডেট দেন, তেমনি কোনও কিছু নিয়ে প্রতিবাদ করতেও পিছপা হন না তিনি। তেমনই এবার বেজায় চটেলেন ঢালিউডের এই নায়িকা। রবিবার ‍নেটদুনিয়ায় বেশে ক্ষুব্ধ মেজাজে দেখা গেল পরীমণিকে। যদিও তাঁর সঙ্গে ঠিক কী ঘটছে, তা জানা যায়নি।

Advertisement

কিন্তু তাঁর ফেসবুক স্ট্যাটাস দেখে বোঝা যাচ্ছে যে, তার সঙ্গে এমন কিছু ঘটেছে যা খুবই অন্যায়। রবিবার দুপুরে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে পরীমণি লিখেছেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক। শবেবরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’ কিন্তু এমন চটেলেন কেন পরীমণি? এই বিষয়ে এখনও মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। অন্যদিকে পরীর স্ট্যাটাসে নির্মাতা চয়নিকা চৌধুরী লিখেছেন— খুব দুঃখিত। ভয়ংকর ব্যাপার। এটা কোন কথা নাকি? পরীমণি কি আর বলব! সব শুনে আমি স্তম্ভিত। সুতরাং বড় কিছুই ঘটেছে নায়িকার জীবনে। বর্তমানে ছেলের দেখাশুনা একাই করছেন পরীমণি। পাশাপাশি কাজেও ফিরেছেন। ইতিমধ্যেই তাঁর আসন্ন ছবি ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। এরপর ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায় হাত দিয়েছেন তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’। এদিকে সম্প্রতি ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন পরীমণি।

Advertisement
Tags :
Advertisement